ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে এলজিএসপি-৩ এর বরাদ্দকৃত আধুনিক যন্ত্রপাতি বিতরণ

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি’র নির্দেশনায় (এলজিএসপি-৩) এর আওতায় ২০১৯-২০ অর্থ বছরের অর্থায়নে সরিষাবাড়ী উপজেলার ৮টি ইউনিয়নের ইউনিয়ন ডিজিটাল সেন্টারের জন্য অত্যাধুনিক যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।

জানা গেছে, তুলে দেওয়া এসব যন্ত্রপাতিগুলোর মধ্যে ছিল ল্যাপটপ, স্ক্যানার, লেজার প্রিন্টার,কালার প্রিন্টার, প্রজেক্টর (স্ক্রিনসহ) টিভি কার্ড ও ডিএসএলআর ক্যানন ক্যামেরা। এসব যন্ত্রপাতি উদ্যোক্তাদের হাতে তুলে দেন জামালপুর জেলার উপ-পরিচালক স্থানীয় সরকার (উপসচিব) মোহাম্মদ কবীর উদ্দিন এবং এ সময় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন পাঠান, সকল ইউপি চেয়ারম্যান, সকল ইউপি সচিব ও সকল (ইউডিসি) উদ্যোক্তা এবং সরিষাবাড়ী উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন এসব ইকুইপমেন্ট (ইউডিসি) গুলোর শক্তিশালী করণের মধ্যদিয়ে জনগণকে ডিজিটাল সেবা প্রদানে সহায়ক হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ২০২১ সালের রূপকল্প ও ২০৩০ সালের মধ্যে (এসডিজি)র লক্ষ্য বাস্তবায়ন সহ ২০৪১ সালের উন্নত বাংলাদেশ বিনির্মাণের উদ্যোগ সহায়ক হবে বলে জানান। পাশাপাশি মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমাদেরকে এগিয়ে নিয়ে যাবে বলে সকলেই আশাবাদ ব্যক্ত করেন।