ব্রেকিং নিউজ

লোহাগাড়া ছাত্র সমিতি-চট্টগ্রাম’র বিনামূল্যে অক্সিজেন সেবা

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামস্থ লোহাগাড়ার শিক্ষার্থীদের নিয়ে গঠিত “লোহাগাড়া ছাত্র সমিতি-চট্টগ্রাম” লোহাগাড়া উপজেলার মধ্যে বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে।

এজন্য তাদের অক্সিজেন সিলিন্ডার ও নেবুলেইজার মেশিন মজুত রয়েছে। লোহাগাড়া ছাত্র সমিতি’র সভাপতি ও তরুণ উদ্যোক্তা এম এ ছিদ্দিক বলেন, বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাসের সংক্রমণে পুরো বিশ্ব যখন বিপর্যস্ত তখন বাংলাদেশেও এর ভয়াবহতা ক্রমেই বেড়ে চলেছে।

এমন পরিস্থিতিতে সামনে হয়তো আরও প্রকট হতে পারে। করোনা ভাইরাসে আক্রান্ত সব রোগীর ক্ষেত্রে হাসপাতালে চিকিৎসা নিতে হয় না।

করোনা আক্রান্ত কিছু রোগীর এক পর্যায়ে শ্বাস-প্রশ্বাসে সমস্যা হয়ে পড়ে আর এসময় কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাসের জন্য অক্সিজেন গ্রহণ গুরুত্বপূর্ণ হয়ে পড়ে। শুধু করোনা আক্রান্ত রোগী নয়, অন্যান্য রোগীর জন্যও অক্সিজনের প্রয়োজন হতে পারে।

এই অবস্থায় মানুষের কষ্ট লাঘব করতে আমরা “বিনামূল্যে অক্সিজেন সেবার” উদ্যোগ হাতে নিয়েছি। আমাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আমরা এই করোনাকাল অতিক্রম করে উঠবো।

অক্সিজেন ও নেবুলেইজার এর প্রয়োজনে যোগাযোগ করুন, এম এ ছিদ্দিক 01632-600600, মোহাম্মদ রিদুওয়ান 01862579404, রফিকুল ইসলাম 01882021332

সবার সার্বিক সহযোগিতা নিয়ে এই কার্যক্রম আমরা চালিয়ে যেতে চাই। এই দুর্যোগে আমরা ভাই-বন্ধু হয়ে একে অপরের পাশে থাকে একটি মডেল উপজেলা প্রতিষ্ঠা করবো এবং এই সংকট কাটিয়ে উঠবো ইনশাল্লাহ।