ব্রেকিং নিউজ

লোহাগাড়ায় ছাত্রলীগ নেতার উদ্যোগে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বি.কে বিচিত্র, চট্টগ্রামবৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধের জন্য চট্টগ্রাম জেলারভলোহাগাড়া উপজেলার বিভিন্ন প্রান্তে সাধারণ জনগণ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে উন্নতমানের কয়েক’শ মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণ যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ -সম্পাদক মিনহাজ উদ্দিন কায়সারের পক্ষ থেকে রবিবার (২৯ জুন) সন্ধ্যায় লোহাগাড়ার আমিরাবাদ স্টেশনে ছাত্রলীগ নেতা মিনহাজ উদ্দিন কায়সার মাস্ক পরানোর মাধ্যমে এ কর্মসূচী শুরু করেন।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব থেকে সুরক্ষিত থাকার জন্য এবং নেতাকর্মীরা যাতে দুঃস্থদের পাশে থেকে উপজেলার ৯টি ইউনিয়ন কাজ করতে পারেন এব্যাপারে কমিটি হচ্ছে। মাস্ক বিতরণ সম্পর্কে জানতে চাইলে, মিনহাজ উদ্দিন কায়সার বলেন, পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে ।

এছাড়া নেতাকর্মীদের দিয়ে বিভিন্ন স্থানের অসহায় কৃষকদের ধান কেঁটে দেওয়া হয়েছে। সকল পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যাতে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে পারেন সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত সপ্তাহে, ছাত্রলীগ নেতা মিনহাজ উদ্দিন কায়সারের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচী, শিক্ষা সামগ্রী বিতরণ হয়েছিল।