ব্রেকিং নিউজ

এমপি নদভীকে ধর্ম মন্ত্রী করার আহ্বান করে, ছাত্রলীগ নেতা মিনহাজের খোলা চিঠি

চট্টগ্রাম প্রতিনিধিঃ
আমাদের আশা ভরসার শেষ ঠিকানা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে একটাই আবেদন…
আলেমদের একমাত্র প্রতিনিধি আন্তর্জাতিক ইসলামিক স্কলার প্রফেসর ডঃ আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দীন নদভী(এমপি) মহোদয় কে মহান মন্ত্রী সভায়… ধর্মমন্ত্রী হিসাবে পেতে চাই আমরা ।

হে লাল সবুজ দেশের অভিভাবক আমরা আপনার নগন্য কর্মীর এ চিঠি কিংবা চিঠির একটি লাইনে ও আপনার কাছে যাবে না তারপরও আমাদের মনের না বলা কথা গুলি মুখে প্রকাশ করার সুযোগ পাব না বলে চিঠির মাধ্যমে বলছি।

হে জননী বসুন্ধরা
আমাদের এ চিঠি একজন মেধাবী আলেম কে মূল্যায়নের আকুতি। তিনি আর কেউ নন আমাদের এমপি নদভী আমাদের মত জামায়াত অধ্যুষিত এলাকায় মিনি পাকিস্তান খ্যাত সাতকানিয়া লোহাগাড়া’য় বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামীলীগকে শক্তিশালী করার জন্য যিনি বিগত সময় গুলো থেকে আজ পর্যন্ত বিশ্রামহীন কাজ করে যাচ্ছেন।

হে মানবতার মা
আপনার উপর অবিচল বিশ্বাসের প্রতিদানে আপনি উনাকে নমিনেশন দিয়ে রাজনীতি করার সুযোগ দেয়ার কারণে শুধু উনি নয় আমাদের মত হাজার হাজার ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ শ্রমিকলীগ আওয়ামীলীগের সৃষ্টি হয়েছে।

হে জাতির পিতার কন্যা
আপনার ইশারায় সাতকানিয়া-লোহাগাড়ার প্রতিটি অঞ্চলে উন্নয়নের ছুঁয়া যেমন লাগিয়েছেন টিক তেমনি এ অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে বঙ্গবন্ধুর আদর্শও আওয়ামীলীগের রাজনীতিকে প্রতিষ্ঠিত করেছেন হে প্রিয় জননেত্রী আবু রেজা নদভী রাজনৈতিক মাঠে যেমন মেধাবী তেমনিভাবে তিনি ছাত্রজীবনেও তুখোড় মেধাবী ছিলেন।

মেধার কারণে তিনি একের পর এক সাফল্যের সঙ্গে সব শিক্ষা বৈতরণি পার হন যা সমসময়ে সহপাঠীদের কাছে তাঁর আলাদা পরিচয় তৈরি করে দেয়।তাঁর জীবনের দিকে দৃষ্টি নিপতিত করলে দেখা যায়, মেধাবী ছাত্র বা গবেষক এর বাইরেও অনেক গুণবাচক শব্দ ধারণ করেছিলেন তিনি…

💟যা আমাদের এক মুগ্ধতার আবেশে তাঁকে নিয়ে ভাবতে উজ্জীবিত করে..

👉এমপি নদভী নির্লোভ, নিভৃতচারী, নীতিবান, নিরহংকার, নির্ভীক, স্পষ্টবাদী, দৃঢ়চেতা, দেশপ্রেমিক, আদর্শবান, সৎ, সহজ-সরল, বিনয়ী, চরিত্রবান, যুক্তিবাদী, অজাতশত্রু ব্যক্তিত্বসম্পন্ন একজন আদর্শ মানুষ…

এমপি নদভী মেধাবী হিসাবে ছোটবেলাতেই শিক্ষকদের দৃষ্টি কাড়েন।এই সাধক আরবী সাহিত্যের সঙ্গে কতটা জড়িয়ে ছিলেন।তা তাঁর কর্মজীবনের দিকে তাকালেই স্পষ্ট দেখতে পাওয়া যায়….

তাঁর গবেষণা ও জ্ঞানবিষয়ক প্রবন্ধ প্রকাশিত হয়েছে দেশ-বিদেশের বিভিন্ন জার্নালে।হে বাংলার ছাত্রসমাজের অভিভাবক ছাত্রসমাজ আপনার দিকে থাকিয়ে আছে জানি আপনি ছাত্রসমাজে কে নিরাশ করবেন।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

মিনহাজ উদ্দিন কায়সার
গণযোগাযোগ উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ