ব্রেকিং নিউজ

“সোনার তরী” সংগঠনের উদ্যোগে ধনবাড়ীতে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ নূর-নবী শেখঃ-
ঈদের আনন্দ হোক সবার মাঝে, ভাগ করে নিতে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বিলাশপুর বটতলা গ্রামে অসহায় দুস্থ ও হতদরিদ্র ১০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন “সোনার তরী” ধনবাড়ীর বিলাশপুর বটতলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) শতাধিক অসহায় পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে এসব ঈদ সামগ্রী পৌঁছে দেন “সোনার তরী” সংগঠনের সদস্যরা।

ঈদ সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মীমা’র পরিচালক নাসরিন সুলতানা, “সোনার তরী” সংগঠন এর আহবায়ক সবুজ মিয়া, যুগ্ম-আহবায়ক আল-আমিন,যুগ্ম-আহব্বায়ক সাংবাদিক নূর-নবী সেখ, কার্যকরী সদস্য সেলিম,শাহাদাত হোসেন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন,“সোনার তরী” বিলাশপুর বটতলা শাখার সভাপতি আনোয়ার হোসেন কালু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির,ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,বিলাশপুর বটতলা শাখার সদস্য মোঃ আমিনুল ইসলাম,আল আমিন,হাসান আলী,সুমন,প্রকাশ।

“সোনার তরী” সংগঠন এর আহবায়ক সবুজ মিয়া বলেন ” ঈদের আনন্দকে সাবার মাঝে, ভাগ করে নিতে আমাদের সোনার তরী সংগঠন এর এই ক্ষুদ্র প্রচেষ্টা। আজ বিলাশপুর বটতলা গ্রামের অসহায় দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। আমরা ধনবাড়ী উপজেলার বিভিন্ন গ্রামে ধারাবাহিক ভাবে এই ঈদ উপহার বিতরণ অব্যাহত রাখব।সমাজের বিত্তশালীরা আপনার আশেপাশে অসহায়দের মুখে একটু হাসি ফুটান, করোনার এই মহামারী সময়ে তাদের পাশে দাড়ান।