ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে মেয়র রুকনের অপসারণের দাবীতে কাউন্সিলরদের মানববন্ধন

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার সকল কাউন্সিলরদের অনাস্থা প্রস্তাবের মধ্যদিয়ে আজ পুনরায় মেয়র রুকনের অপসারণের দাবীতে মানব বন্ধন করলেন পৌর পর্ষদের কাউন্সিলরবৃন্দ।

জানা গেছে, গত ১১ মে সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে সরিষাবাড়ী পৌরসভার কার্যালয়ের সম্মুখে প্রধান সড়কের উপর এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সরিষাবাড়ী পৌরসভার করোনা মহামারী বরাদ্দকৃত ত্রাণ বিতরণে অনিয়ম ও দুর্নীতি, স্বেচ্ছাচারিতা,ক্ষমতার অপপ্রয়োগ,নিয়োগ বাণিজ্য,নারী কেলেঙ্কারি সহ নানান বিতর্কিত কর্মকাণ্ড এবং কাউন্সিলরদের উপর হামলার প্রতিবাদে মেয়র রুকনুজ্জামান রুকনের অপসারণের দাবীতে এই মানব বন্ধন করেন পৌর পরিষদ ও নাগরিকবৃন্দ।

মানব বন্ধনে বক্তব্য রাখেন প্যানেল মেয়র-১ মোহাম্মদ আলী, মেয়র-২ জহুরুল ইসলাম ও কালা চাঁন পাল। প্যানেল মেয়র মোহাম্মদ আলী বলেন পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীদের ১৬/১৭ মাসের বেতন ও কাউন্সিলরগণের ১৩/১৪ মাসের সম্মানী বেতন বাকি রেখে,নিজের সম্মানী হালনাগাদ করে নিয়েছেন পৌর মেয়র রুকন এবং তার বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে মাধ্যমে জনমনে আতঙ্ক সৃষ্টি করা সহ নানান অভিযোগ উত্থাপন করেন পৌর কাউন্সিলররা।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।