ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে দশ টাকা কেজি চালের ডিলার গ্রেফতার

ইসমাইল হোসেন সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়নের তরণী আটা মোড়ের(দশটাকা কেজি) চালের ডিলার মেসার্স হৃয়দ এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারী মোঃ রিপন বেপারীকে আটক করেছে প্রশাসন। জানা গেছে, গত ২৫ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় অধীনে, খাদ্য বান্ধব কর্মসূচী আওতায় থাকা প্রায় দুুইশতাধিক হতদরিদ্র উপকারভোগীর চাল আত্মসাৎ করেছে ডিলার রিপন বেপারী বলে তার বিরুদ্ধে অভিযোগ তুলেন এলাকাবাসী।

সূত্রে জানা যায়, ডিলার রিপন বেপারী উপকারভোগীদের কার্ড জমা নিয়ে চাউল না দেয়ার পায়তারা করছিলেন কয়েক দিন যাবৎ কিন্তু উপকারভোগীরা তার উগ্র আচরণে বুঝতে পারেন ডিলার রিপন বেপারী তাদের প্রাপ চাল অন্যত্র বিক্রি করে দিয়েছেন। তাই তারা ডিলার রিপন বেপারীকে অবরুুদ্ধ করে রাখে তরণী আটা মোড়ে। উক্ত বিষয়টি সরিষাবাড়ী উপজেলার নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানতে পেরে ঘটানাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান এবং রিপন বেপারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এমন সময় বিক্ষুব্ধ জনতাকে উপজেলা নির্বাহী অফিসার প্রতিশ্রুতি দেন উক্ত দুর্নীতিবাজ ডিলারকে পরিবর্তন করে নতুন ডিলার নিয়োগের মধ্যদিয়ে আগামী তিনদিনের মধ্যে সকল উপকারভোগীদের মাঝে চাল বিতরণ করা হবে। এমন আশ্বাসের প্রেক্ষীতে বিক্ষোভকারীরা তাদের দাবী প্রত্যাহার করে নেন এবং মেসার্স হৃদয় এন্টারপ্রাইজের গুডাউন সীলমোহর করাসহ বাহিরে ৩০ কেজি ওজনের ১৫ বস্তা চাল জব্দ করে থানায় আনা হয়েছে বলে জানা যায়। এদিকে সরিষাবাড়ী উপজেলার খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের পরিদর্শক গুলে জান্নাত নার্গিস বাদী হয়ে গোয়াল বাথান গ্রামের নাজির হোসেনের ছেলে ডিলার রিপন বেপারীর বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন বলে জানান এস আই নুরুল ইসলাম।