ব্রেকিং নিউজ

ময়মনসিংহে ব্লিচিং পাউডারে ধুয়ে-মুছে জীবাণুমুক্ত হচ্ছে রাস্তাঘাট

করোনা ভাইরাস প্রতিরোধ ও জনগনকে সচেতনতার জন্য রোল মডেল ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সারা দেশের অন্যান্য সিটি কর্পোরেশনকে কোভিড-১৯ মোকাবেলায় পথ দেখাচ্ছে ময়মনসিংহের সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু’র বিভিন্ন কার্যক্রম।

মধ্যরাতে নগরীর রাস্তাগুলো ব্লিচিং পাউডার দিয়ে পরিষ্কার করার কাজ সারাদেশের মানুষের মাঝে প্রশংসিত হয়েছে। এছাড়াও অন্যান্য সিটি কর্পোরেশনের তুলনায় অনেকটা আগেভাগেই গণপরিবহনে মাস্ক ও লিফলেট বিতরন কাজ শুরু করেন মেয়র ইকরামুল হক
টিটু।

জানা গেছে, ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়, টাঙ্গাইল বাসস্ট্যান্ডসহ সাতটি স্থানে যাত্রীদের হাত ধোয়ার জন্য সাবান ও বেসিন ব্যবস্থাকরণের কাজ সম্পন্ন করেছেন। সঙ্গরোধে বা আইসোলেসনে থাকা ব্যক্তিদের সেবার কাজে নিয়োজিতদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী সরবরাহ, স্থানীয় কাউন্সিলর ও স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে বিদেশ ফেরতদের সঙ্গরোধ নিশ্চিতকরণ এবং লিফলেট, ব্যানার, মাইকিং ইত্যাদির মাধ্যমে বিদেশ ফেরত ও দেশে থাকা সাধারণ জনগণের সচেতনতা বৃদ্ধির কাজ করে প্রশংসিত হয়েছেন ময়মনসিংহের এই নগরপিতা।

এর আগেও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র টিটুর করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম, সুষ্ঠ বর্জ্য ব্যবস্থাপনা, ফুটপাত নিরাপদ রাখা তথা গ্রীন এন্ড ক্লীন সিটি বাস্তবায়ন কর্মসূচী সর্বমহলেই প্রশংসিত হয়েছে।