ব্রেকিং নিউজ

বিদেশি ক্রিকেটার করোনা আক্রান্ত হতেই বন্ধ হলো পিএসএল

করোনা আতঙ্কের কারণে বিশ্বব্যাপি যখন একের পর এক নানা ক্রীড়া ইভেন্ট স্থগিত কিংবা বন্ধ ঘোষণা করা হচ্ছিল, তখন বুক দাপিয়ে পাকিস্তান সুপার লিগের খেলা চালিয়ে যাচ্ছিল দেশটির ক্রিকেট বোর্ড পিসিবি।

কিন্তু শেষ পর্যন্ত এই পিএসএলও স্থগিত করে দিতে বাধ্য হলো তারা। কারণ, একজন বিদেশী ক্রিকেটারের শরীরের করোনার উপস্থিতি নিশ্চিত হওয়ার পরই পিএসএল স্থগিত ঘোষণা করা হয়।

পিসিবি কিন্তু সেই বিদেশি ক্রিকেটারের নাম-ধাম কিছুই প্রকাশ করেনি। এমনকি ওই ক্রিকেটার করোনা আক্রান্ত- এমন খবর ছড়িয়ে পড়ার আগেই তিনি পাকিস্তান ত্যাগ করে চলে যান।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান লাহোরে মিডিয়া পার্সনদের সঙ্গে আলাপকালে বলেন, ‘সম্ভবত একজন করোনায় আক্রান্ত হওয়ার পরপরই পিএসএল বন্ধের সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা তার পরিচয় জানাতে পারছি না। তবে এটা সত্যি যে, এখানে একজন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। যদিও তিনি এরই মধ্যে নিজর দেশে ফিরে গেছেন।’

পিএসএলের অফিসিয়াল হ্যান্ডল থেকে করা এক টুইট থেকে জানা গেছে, পিএসএলের প্লে-অফের নির্ধারিত তারিখ ছিল মঙ্গলবার। কিন্তু করোনার কারণে মুলতান সুলতান বনাম পেশোয়ার জালমি এবং করাচি কিংস ও লাহোর কালান্দার্সের মধ্যকার পিএসএল প্লে-অফের খেলা ছিল। এছাড়া বুধবার নির্ধারিত সময় ছিল ফাইনালের। কিন্তু স্থগিত হওয়ার কারণে পরবর্তী সময়ে জানিয়ে দেয়া হবে নতুন সূচি।