ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে র‍্যাব-১৪ অভিযানে আটক ২

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে মাদক সেবনের আস্তানা থেকে দুই মাদক সেবী ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ।

জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি সোমবার বিকেল ৪ ঘটিকায় সরিষাবাড়ী পৌরসভার অধীনস্থ শিমলাপল্লী তাড়িয়াপাড়া এলাকা হতে মেছেরের বাড়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে। জানা গেছে র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার তোফায়েল আহাম্মেদের নেতৃত্বে ১২ সদস্যের একটি দল এই অভিযান চালান।অতঃপর র‍্যাব-১৪ জানান মাদকের আস্তানা থেকে অভিযান চালিয়ে শিমলাপল্লী তাড়িয়াপাড়া মহল্লার মেছের আলীর ছেলে সিফাত (১৭) ও চাদঁ শিমলা মহল্লার মৃত জালাল উদ্দিনের ছেলে ফজলুল হক (২৬) কে আটক করা হয়েছে। তাদের কাছে পাওয়া গেছে ২ গ্রাম গাঁজা ও অনিদ্রার জন্য ব্যবহিত বিভিন্ন ঔষধ কোম্পানির নানান প্রকার ট্যাবলেট।

পরে আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্টে শিহাব উদ্দিন আহমদ এর কার্যালয়ে নিয়ে এক ভ্রাম্যমান আদালত বসিয়ে দুইজনকে মাদক নিয়ন্ত্রণ আইন-১৯৯০ সালের ২৬ ধারায় ১ মাসের জন্য বিনাশ্রম কারাদন্ডের নির্দেশ দেন। উক্ত ভ্রাম্যমান আদালতের পরিশেষে উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গণে গাঁজা ও নেশা সামগ্রীসমূহ জনসম্মুখে পুড়ানো হয় এবং দুই মাদক সেবী ও ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরণ করা হয়।