ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আঃ মালেকের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীর কৃতিসন্তান,বীর মুক্তিযোদ্ধা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের দুইবার সাবেক সাংসদ এবং সরিষাবাড়ী থানা আওয়ামী লীগের প্রায় অর্ধ শতাব্দীকাল সাবেক সফল সভাপতি, প্রয়াত জননেতা আলহাজ্ব আব্দুল মালেকের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

উক্ত মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত ১৯ জানুয়ারি রোববার সকাল ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর উদ্যোগে এক স্মরণ সভার আয়োজন করা হয়। জানা গেছে, প্রভাত ফেরীর মধ্যদিয়ে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে সরিষাবাড়ী হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও মিলাত মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মিলাত মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠান ও অঙ্গ সংগঠনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

জানা যায়,মরহুমের নিজ বাসায় কাঙ্গালিভোজ, কোরআনখানি ও দোয়ার মধ্যদিয়ে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। জানা যায়, মরহুম আব্দুল মালেকের স্মরণে সরিষাবাড়ী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মিলন স্মৃতি পাঠাগারের উদ্যোগে ৩ দিনব্যাপী বইমেলার আয়োজন করা হয়েছে।