ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে আবাদি আলু বিক্রি করতে এসে বৃদ্ধ মৃত্যু

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৬নং ভাটারা ইউনিয়নের ভাটারা বাজারে গত ১০ জানুয়ারি শুক্রবার সকাল ১১টার দিকে ১৩নং মেষ্টা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চর মল্লিকপুর গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে নুরুল ইসলাম(৬৫) নিজের আবাদি আলু বিক্রি করতে এসে মৃত্যু হয়েছে।

উক্ত বৃদ্ধের মৃত্যু সম্পর্কে বিভিন্ন সূত্রে জানা গেছে, বৃদ্ধ নূরুল ইসলাম সবজিবাজারে আলু বিক্রি করছিলেন। এমন সময় ভাটারা ইউনিয়নের ধোপাদহ গ্রামের আব্দুল কাদের জিলানীর ছেলে লাভলু মিয়া বিক্রেতার কাছে খাজনা নিতে যান। বিক্রেতা ১০ টাকা খাজনা বের করে দিলে ইজারাদার লাভলু মিয়া ২০টাকার নিচে খাজনা নিবেন না বলে আপত্তি প্রকাশ করেন। আর এই নিয়ে দুজনের মধ্যে বাকদ্বন্দ্ব শুরু হয়। একপর্যায়ে ইজারাদার লাভলু মিয়া ও বিক্রেতা নুরুল ইসলামের সাথে ধাক্কাধাক্কি শুরু হলে বৃদ্ধ নূরুল ইসলাম মাটিতে পড়ে যায় এবং মাটি থেকে উঠে তার এলাকার আরও বিক্রেতাদের ডাকতে যাওয়ার প্রাক্কালে সে আবারও মাটিতে পড়ে যান এবং মৃত্যু বরণ করেন।

নিহতের এমন মৃত্যুতে বাজারের প্রত্যক্ষদর্শীদের ধারণা অতিরিক্ত উত্তেজিত হওয়ার কারণে তিনি হার্ট অ্যাটাক অথবা ষ্টোক্ করেছেন। কিন্তু নিহতের পরিবার বলছেন ইজারাদার লাভলুর আঘাতের কারণেই তিনি মারা গেছেন। এদিকে সরিষাবাড়ী থানা পুলিশ নিহতের সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণের প্রক্রিয়া করেছেন বলে জানা গেছে।