ব্রেকিং নিউজ

ড.খাজা শাহাব আহমদকে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবে সংবর্ধনা

এম, সাহেদুল কারিম চৌধুরী,কানাইঘাট (সিলেট)প্রতিনিধি : যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্য ডেমোক্রেটিক পাটির ভাইস প্রেসিডেন্ট, নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটি ছাত্র সংসদের সাবেক জিএস, প্রবাসী কমিউনিটি নেতা ড. খাজা শাহাব আহমদ পিএইডিকে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব কার্যালয়ে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় সংবর্ধিত প্রধান অতিথি ড. খাজা শাহাব আহমদ বলেন, গণতন্ত্র, সুশাসন প্রতিষ্ঠা ও অর্থনৈতিক উন্নয়ন সাধন সহ সমাজের নির্যাতিত নিপীড়িত এবং অবহেলিত মানুষের অধিকার আদায়ের জন্য সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজের লুঠপাট, দুর্নীতি, অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। এ সময় তিনি কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের উন্নয়নে তার ব্যক্তিগত পক্ষ থেকে ৫০ হাজার টাকার অনুদান ঘোষণার পাশাপাশি আসবাবপত্র ক্রয়ের জন্য নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। এ সময় ড. খাজা শাহাব আহমদের আবেদনের প্রেক্ষিতে তাকে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের প্রবাসী উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল হক, ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শামছুল হক, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ওলিউর রহমান, কানাইঘাট সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ছমির উদ্দিন, উপজেলা বিচ্চুরণ সাহিত্য ও সাস্কৃতিক পরিষদেও সভাপতি মিয়াদুর রহমান জুয়েল।

উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, সহযোগী সদস্য আফজাল হোসেন মিজান, ইমরানুল করিম, বাহার হোসেন সাকিব। অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি ড. খাজা শাহাব আহমদকে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উপজেলা প্রেসক্লাবের প্রবাসী উপদেষ্টাদের পক্ষ থেকে কানাইঘাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৩ শতাধিক শীতার্ত দরিদ্র ও অসহায় জনসাধারণের কম্বল বিতরণ করা হয়।

Leave a Reply