ব্রেকিং নিউজ

কটিয়াদীতে নকল কারখানায় অভিযান, দুই প্রতিষ্ঠানকে ১লক্ষ ১৫ হাজার টাকা জরিমানা

আতিকুর রহমান কাযিন, বিশেষ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে একটি নকল কারখানা ও রেস্টুরেন্টকে ১লক্ষ ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্যাস্ট আকতারুন নেছা এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় দীর্ঘ তিন ঘন্টা অভিযানের পর কারখানা মালিক আবদুল কাদিরকে ১লক্ষ টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্যাস্ট আকতারুন নেছার নের্তৃত্বে তার দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় চরনোয়াকান্দি এলাকায় একটি বসত ঘর ও গোডাউন থেকে বিভিন্ন প্রকার নকল চিপস, নকল চকলেট, বিভিন্ন কোম্পানীর নকল মোড়ক, ক্যামিক্যালসহ ২০ বস্তামাল জব্দ করা হয়। পরে জনসাধারণের উপস্থিতিতে মেয়াদীউত্তীর্ণ পণ্য পুড়িয়ে বিনষ্ট করা হয়।

এদিকে কটিয়াদী থানা সংলগ্ন বাধন রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি করার দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, কটিয়াদী উপজেলা সেনিটারি ইন্সপেক্টর সজিম উদ্দিন, সি.এ (কাম) উচ্চমান সহকারি আবদুর রহিম, কটিয়াদী মডেল থানার সাব-ইন্সপেক্টর মনিরুজ্জামান প্রমুখ।

Leave a Reply