ব্রেকিং নিউজ

গর্ভে অক্ষয় কুমারের স্পার্ম, শীঘ্রই মা হতে চলেছেন কিয়ারা আডবাণী!

বিনোদন ডেস্ক : ‘গুড নিউজ’ দিলেন কিয়ারা আডবাণী৷ হঠাৎ হল কী নায়িকার? মাত্র কয়েক বছর হল ইন্ড্রাস্ট্রিতে৷ সবেই একটু জনপ্রিয় হতে শুরু করেছেন তিনি৷ এখনই মা হতে চলেছেন কিয়ারা?

এখনও তো বিয়েও হয়নি নায়িকার৷ এমনকি সে ভাবে কোনও সম্পর্কের কথাও শোনা যায় না তার সম্বন্ধে৷ তা সত্ত্বেও সুসংবাদ দিতে চলেছেন তিনি৷ তাও আবার অক্ষয় কুমারের স্পার্ম নিয়েই অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি৷

উল্টোদিকে আবার একই সঙ্গে মা হচ্ছেন কারিনা কাপুর খান৷ তার গর্ভে আবার দিলজিৎ দোসাঞ্জের সন্তান৷ এটা অবশ্য রিয়েল লাইফের কথা নয়৷ কথা হচ্ছে রিল লাইফ নিয়ে৷ খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘গুড নিউজ’৷

আজই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার৷ আর তাতেই দেখা যাচ্ছে সন্তানসম্ভবা দুই নায়িকাকে৷ আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি৷ ছবির মাধ্যমেই বলিউডে পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন রাজ মেহেতা। ছবিটির সহ প্রযোজকের ভূমিকায় রয়েছেন করণ জোহর।

ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, ঠিক কী ঘটতে চলেছে এই ছবিতে৷ অক্ষয় কুমারের এবং কারিনা কাপুর দুজনে একসঙ্গে সিদ্ধান্ত নেন আইভিএফ পদ্ধতির মাধ্যমেই মা হবেন অক্ষয়ের স্ত্রী কারিনা। অন্যদিকে দিলজিত দোসাঞ্জের স্ত্রী কিয়ারাও আইভিএফ পদ্ধতিতে মা হবেন। কিন্তু নাম বিভ্রাটের কারণে আইভিএফ ক্লিনিকে একের স্পার্ম অন্যের গর্ভে প্রবেশ করানো হয়। আর সেখানেই শুরু হয় গ’ণ্ডগো’ল।

Leave a Reply