ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে মামলাবাজের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন ব্যবসায়ীর

ইসমাইল হোসেন,সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে কলহপ্রিয় মামলাবাজ হাছেন আলী ফকিরের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আমির হামজা। জানা গেছে, গত ৫ নভেম্বর বাদ মাগরিব সরিষাবাড়ী প্রেসক্লাবে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সাংবাদিক সম্মেলনে ভুক্তভোগী আমির হামজা ও তার পরিবারবর্গ অভিযোগ করেন বলেন। সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের কুটুরিয়া গ্রামের মৃত মহির উদ্দিন ফকিরের ছেলে হাছেন আলী ফকির ওরফে সোনা মিয়ার সাথে একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে আমির হামজার পৈতৃক সূূূত্রে পাওয়া সম্পত্তির পরিমাপ নিয়ে বিরোধ চলে আসছিল।

তাই এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মিলে জমির সীমা নির্ধারণের জন্য ৫ অক্টোবর একটি গ্রাম্য সালিশ বৈঠক করেন। কিন্তু অসামাজিক ব্যক্তিত্বহীন কলহপ্রিয় হাসেন আলী গং সামাজিক বিচারকে উপেক্ষা করে ঝগড়া বিবাদ সৃষ্টি করেন। হাসেন আলী ফকির কর্তৃক কয়েকজন সন্ত্রাসী উক্ত জমিতে ঘর উত্তোলন করতে যান। তখন প্রকৃত জমির মালিক আমির হামজা ও তার পরিবারবর্গ বাঁধা প্রদান করলে। হাছেন আলী ফকিরের সন্ত্রাসী বাহিনী মারপিট শুরু করেন। জানা গেছে, লোহার রড দিয়ে পিটিয়ে আমির হামজার স্বজনদের রক্তাক্ত জখম করেন।

তরা সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেন বলে জানান। দুষ্কৃতিকারী মনুষ্যত্বহীন নৈতিকতা বিনষ্ট মামলাবাজ হাসেন আলী ফকির নিরহ সহজ সরল মানুষগুলোর উপর হামলা করেই ক্ষান্ত হননি। উল্টো তাদের বিরুদ্ধে মামলাও বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে বিশিষ্ট ব্যবসায়ী আমির হামজাকে হেয় পূর্ণ করেছেন বলে অভিযোগ করেন।

তাই আমির হামজা ও তার পরিবারবর্গ এই মিথ্যে মামলা ও পত্রিকায় প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সাংবাদিকদের সত্য ও বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে উক্ত বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসনের নিকট সঠিক তদন্তের জন্য প্রার্থনীয় এবং পরিবারটিকে হয়রানি ও নির্যাতনের হাত থেকে রক্ষার দাবি জানান ভুক্তভোগীরা । উক্ত সংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা এস এম লাল চাঁন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, উপজেলা যুবলীগের সদস্য রাসেল মিয়া, সমাজসেবক শাহজাহান আলী ও জুয়েল মিয়া প্রমুখ।

Leave a Reply