ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে ছেলে হারিয়ে দিশেহারা বাবা-মা

ইসমাইল হোসেন,সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে পৌরসভার ৬নং ওয়ার্ড় চকহাটবাড়ী গ্রামের দরিদ্র কৃষক মোহাম্মদ তারা মিয়া(৪৫) এর একমাত্র পুত্র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু (১৩) হারিয়েছে। জানা গেছে, গত ০২ নভেম্বর ২০১৯ ইং সালের জেএসসি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে সকাল ৯ টার দিকে বাড়ী থেকে বের হয় এই পরীক্ষার্থী।

কিন্তু পরীক্ষা শেষে সে আর বাড়ী ফিরেনি। এদিকে জাহাঙ্গীর বাবা মা সন্তানের অপেক্ষায় থেকে সন্ধ্যার দিকে খুঁজতে বের হয় উদ্বিগ্ন চিত্তে। জাহাঙ্গীরের বন্ধুদের কাছ থেকে খোঁজখবর নিয়ে জানতে পারে, জাহাঙ্গীর পরীক্ষা দিতে যায়নি। তাই স্কুলে গিয়ে জানা যায়, জাহাঙ্গীর জেএসসি প্রস্তুতিমূলক পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি বলে তাকে স্কুল কর্তৃপক্ষ ফরম ফিলাপ করার অনুমতি দেননি। কিন্তু জাহাঙ্গীর ভয়ে ও লজ্জায় তার বাবা-মার কাছে বিষয়টি জানাতে পারেনি। তাই সে ১৫শ টাকা নিয়ে ছিল ফরম ফিলাপ করার জন্য কিন্তু সে করেনি।

জাহাঙ্গীর হারানোর একদিন পর তার বাবা মা জানতে পারে ফরম ফিলাপের ১২শ টাকা হীরা নামে তার এক বোনের কাছে রেখে ছিল।পরীক্ষার আগের দিন সেই টাকা তার কাছ থেকে নিয়ে এসেছে। অবুঝ শিশু জাহাঙ্গীর বুঝতে পারেনি,তার নিরুদ্দেশে তার অসহায় বাবা-মা পাগলের মত তাকে খোঁজবে । জানা গেছে, জাহাঙ্গীরের বাবা-মা নাওয়া-খাওয়া ভুলে অশ্রুসিক্ত নয়নে খুঁজে বেড়াচ্ছে একমাত্র সন্তানকে।

তাদের সকল আত্মীয় স্বজন সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়েছে। কিন্তু কোথাও সে নেই। তাই জাহাঙ্গীরের বাবা-মা সূত্রে জানা যায়, জাহাঙ্গীরের দৈহিক গঠন ও পোশাক পরিধান সম্পর্কে,গায়ের রং- ফর্সা, মুখমণ্ডল গোলাকার, স্বাস্থ্য স্বাভাবিক,উচ্চতা আনুমানিক ৪ ফুট ৫ ইঞ্চি, মাথার চুল কালো ও স্বাভাবিক,পড়নে ছিল জিন্স প্যান্ট ও টি-শার্ট। হতভাগা বাবা-মায়ের মিনতি যদি কোন সহৃদয়বান ব্যক্তি ছেলেটির খোঁজখবর পেয়ে থাকেন। তাহলে নিম্নে দেওয়া নাম্বারটিতে যোগাযোগ করবেন বলে আশা করছি। ০১৭৫৬-১৪৩৯৮৮।

Leave a Reply