ব্রেকিং নিউজ

উল্লাপাড়ার মেয়র নজরুলকে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ!

মোঃ জহির রায়হানসিরাজগঞ্জ প্রতিনিধিঃমাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন উপদেষ্টা জনাব এইচটি ইমাম সাহেবের বাড়ী উল্লাপাড়ায়। শিক্ষা ক্ষেত্রে এগিয়ে যাওয়া এই উল্লাপাড়ায় ২০১৫ সালের পৌর নির্বাচনে এসএম নজরুল ইসলাম নৌকা প্রতীকে মনোনয়ন পান এবং বিপুল ভোটে বিজয়ী হয়ে পিছিয়ে পড়া উল্লাপাড়া পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব ভার গ্রহন করেন। তিনি ১৯৭৫ সালের ১৫ অক্টোবর উল্লাপাড়ার শ্যামলীপাড়া গ্রামের পশ্চিমপাড়ার একটি সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। এসএম নজরুল উল্লাপাড়া মার্চেন্ট হাই স্কুলে ও সরকারী আকবর আলী কলেজে লেখাপড়া করেছেন।গত ২৩ অক্টোবর তিনি উল্লাপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি নিবাচিত হয়েছেন।

রাজনৈতিক প্রতিপক্ষের দেয়া অভিযোগের দেয়া ভিত্তিতে দুর্নীতি দমন কমিশন হতে তার অর্থ উপার্জন , সম্পত্তি অর্জন ও পৌরসভার তহবিল তছরুপের মত বিষয় নিয়ে চিঠি পাঠানো হয় যার লিখিত জবাব ইতি মধ্যে মেয়র নজরুল ইসলাম সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দিয়েছেন। মেয়র নজরুল বলেন , “ আমি জনাব তানভীর ইমামের নেতৃত্বে ও সারা বাংলার অহংকার জনাব এইচ টি ইমাম মতের ভিত্তিতে কাজ করার চেষ্টা করি । এতে কিছু রাজনৈতিক প্রতিপক্ষ আমার সৎ ইমেজকে কলুষিত করার জন্য বিভিন্ন পায়তারা করে যাচ্ছে , যা একটি বৃহত ষড়যন্ত্রের অংশ”।

তিনি আরো বলেন , “ স্থানীয় একটি পত্রিকা আমার নিকট হতে ৫০ হাজার টাকা চাদা দাবি করে , আমি উক্ত চাদা দিতে অস্বীকার করায় আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করে যাচ্ছে। যা আমার জন্য যেমন মান হানিকর ঠিক তেমনি সৎ জনপ্রতিনিধিদের জন্য হুমকি । আমি সাংবাদিক নেতৃ বৃন্দের নিকট উক্ত ঘটনার জন্য বিচার চাই”।

উল্লাপাড়া পৌরসভার একজন কাউন্সিলর জানান , “ জনাব এস এম নজরুল ইসলাম একজন সৎ , শিক্ষিত ও বঙ্গবন্ধুর আদর্শে অবিচল একজন সফল জনপ্রতিনিধি। তার রাজনৈতিক প্রতিদ্বন্দী রয়েছে যারা তাকে হেয় করার ঘৃন্য ষড়যন্ত্রে লিপ্ত। আমরা সকল কাউন্সিলর এর তীব্র প্রতিবাদ জানাই”।

মেয়র এস এম নজরুল ইসলাম আরো বলেন ,” পিছিয়ে পড়া উল্লাপাড়া পৌরসভাকে উন্নত ও সকল নাগরিক সুবিধা সম্পন্ন পৌরসভায় রুপান্তরের দৃড় প্রতীজ্ঞা নিয়ে আমি কাজ করে যাচ্ছি। জনাব তানভীর ইমাম এমপি মহোদয়ের নির্দেশনায় ও জনাব এইচ টি ইমাম সাহেবের পরামর্শে আমি আমার কাজ চলমান আখবো । সত্যের জয় হবেই । মিথ্যা দিয়ে কেউ আমাকে দাবিয়ে রাখতে পারবে না”।

Leave a Reply