ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

ইসমাইল হোসেন সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি ঃ “নিয়ম মেনে অবকাঠামো গড়ি,জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি”। এই শ্লোগানে প্রতিপাদ্য অনুসারে জামালপুরের সরিষাবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস/২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, গত ১৩ অক্টোবর বিকাল ৩ ঘটিকায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা চত্বর হতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে সমবেত হন।

পরে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শিহাব উদ্দিন আহমদ এবং আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন উপলক্ষ্যে স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ূন কবীর। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান এবং অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন,আবু তাহের, এ কে এম আনিছুর রহমান জুয়েল,মনছুর আলী খান প্রমুখ সহ সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply