ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে হলুদ ক্ষেতে পাওয়া গেছে অজ্ঞাত এক যুবতীর লাশ

ইসমাইল হোসেন সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ীতে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের দক্ষিণ পাড়া এলাকায় পাকা রাস্তার পাশে হলুদ ক্ষেতের মধ্যে অজ্ঞাত ২২ বছর বয়সী এক যুবতীর লাশ পাওয়া গেছে।

সরিষাবাড়ী থানা সূত্রে জানা যায়,গত ১১ অক্টোবর শুক্রবার সকাল ৮ টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামে দক্ষিণ পাড়া পাকা রাস্তার পাশে অজ্ঞাতনামা এক যুবতীর লাশ দেখতে পায় এলাকাবাসী। সাথে সাথে জনতার ঢল পড়ে লাশটি দেখার জন্য কিন্তু কেউ চিনতে পারেনা। তাই এলাকাবাসী বিষয়টি সরিষাবাড়ী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে তৎক্ষণাৎ চলে আসে এবং নিহত ওই যুবতীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় বলে জানা গেছে।

উক্ত বিষয়টি সম্পর্কে সরিষাবাড়ী থানার এস,আই গোলাম সাকলায়নের কাছে জানতে চাইলে তিনি বলেন ,লাশটি উদ্ধারের সময় তার গলায় লাল একটি ওড়না পেঁচানো ছিল। অজ্ঞাত দুর্বৃত্তরা যুবতীকে হত্যা করে ফেলে রেখে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এদিকে সরিষাবাড়ী থানার পক্ষ থেকে ওসি সরিষাবাড়ি ফেসবুক আইডিতে অজ্ঞাত এই লাশটির সন্ধান প্রার্থীকে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

Leave a Reply