ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে জেলা প্রশাসনকের মত বিনিময় সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারী সকল কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, গত ১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুরবেলা উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক এনামুল হক।

তিনি তার বক্তব্যে বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সকল উন্নয়নমুখী কর্মকাণ্ড অবিরাম চলমান থাকবে এবং সরিষাবাড়ী উপজেলার জন্য সার্বক্ষণিক তার সুদৃষ্টি থাকবে বলে জানান।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,পৌর মেয়র রোকনুজ্জামান রোকন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন,বি.আর.ডি.বি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিন পাঠান,ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন,মনছুর আলী খান,দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বাহাদুর আলী,উপজেলা বর্ণিক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।

Leave a Reply