ব্রেকিং নিউজ

৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি RAM-সহ বাজারে আসল Oppo K5!

বাজারে আসল Oppo-র নতুন স্মার্টফোন Oppo K5। ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে এই ফোনে। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Oppo K5-এর স্পেসিফিকেশন আর দাম…

Oppo K5-এর স্পেসিফিকেশন:

১) ৬.৪ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশের বেশি। এই ফোনে ছোট্ট ওয়াটার ড্রপ নচ রয়েছে। এই ওয়াটার ড্রপ নচের মধ্যেই লুকনো রয়েছে এর সেলফি ক্যামেরা।

২) তিন রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৮ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Oppo K5।

৩) Android ৯.০ (Pie), Octa-core প্রসেসর আর Snapdragon ৭৩০জি (১২ nm) চিপসেট।

৪) ৬৪ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) + ৮ মেগাপিক্সেলের (ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) + দু’টি ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর), সব মিলিয়ে মোট চারটি রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫) ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) এই ফোনে থাকছে ৩,৯২০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে 30W ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

চিনে Oppo K5-এর ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১,৮৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় প্রায় ১৮,৯০০ টাকা)। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২,০৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় প্রায় ২০,৯০০ টাকা)। Oppo K5-এর ৮ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২,৪৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় প্রায় ২৪,৯০০ টাকা)।

Leave a Reply