ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে নারী ও কন্যাশিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন,সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সাতপোয়া ইউনিয়ন পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন মহিলা ও কন্যাশিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা।

জানা গেছে, গত ৯ অক্টোবর সকাল ১১টার দিকে ইউপি চেয়ারম্যান আবু তাহেরর সভাপতিত্বে আস্থা প্রকল্পের সহযোগিতায় এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত হয় এই সভাটি। উক্ত সভায় সঞ্চালনা করেন, আস্থা প্রকল্পের কো-অডিটর তাজলিমা আক্তার রুমি এবং বক্তব্য রাখেন মাঠকর্মী করুণা খাতুন ও স্বাবলম্বী উন্নয়ন সমিতির সদস্যবৃন্দরা বলে জানা যায়।

উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাথে নীবিড় সম্পৃক্তার মধ্য দিয়ে নারীর অধিকার প্রতিষ্ঠিত করার লক্ষ্যে আস্থা প্রকল্পের নিরস পরিশ্রম করে যাচ্ছে। উক্ত অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আবু তাহের বলেন, ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড় তথা প্রতিটি গ্রামে তৃণমূল নারীদের সচেতন করা উচিত এবং স্থানীয় নারী উদ্যোক্তা সৃষ্টি করে বাল্যবিবাহ প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন দমন এবং যৌতুক নিরোধ আইনের মধ্য দিয়ে পারিবারিক সহিংসতা বন্ধসহ উঠান বৈঠকে নারীনীতি সম্পর্কে মুক্ত আলোচনা করা আবশ্যক বলে মনে করে।

Leave a Reply