ব্রেকিং নিউজ

বেলকুচিতে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার যুব নেতা রেজা

জহির রায়হান, সিনিয়র প্রতিবেদক,জনগণের কন্ঠঃ সিরাজগঞ্জ জেলাধীন বেলকুচি ও এনায়েতপুর উপজেলা এক সময় জামায়াত বিএনপির ঘাটি হিসেবে পরিচিত ছিল। ২০০১ সালে ক্ষমতায় এসে চার দলীয় জোট সংখ্যা লঘু সম্প্রদায় সহ আওয়ামীলীগের নেতা কর্মী ও সাধারন জনগনের উপর এক অপশাষন কায়েম করে। কিন্তু এখন ২০১৯ সালে এসে জামায়াত বিএনপি এই অঞ্চলে দাড়াতেই পারছে না এক সাবেক ছাত্রনেতা ও বর্তমান যুবনেতা সাজ্জাদুল হক রেজার জন্য।

তরুন ও যুব শক্তিকে কাজে লাগিয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডলের সহযোগিতায় সকল পর্যায়ে দুর্নীতি বন্ধে কাজ করে যাচ্ছে বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা।

ধান ক্রয়ে স্বচ্ছতা বজায় রাখতে পারেন নাই ইউএনও আর এই ধান ক্রয় দুর্নীতি আড়াল করতেই ইউএনও মিথ্যাচার করছে রেজার বিরুদ্ধে বলে জানা যায়।

প্রবীন এক নেতা বলেন ‘ ভয় ভীতি নয় বরংচ ধান ক্রয়ে স্বচ্ছতার কথা ইউএনওকে বলেছিলেন রেজা কিন্তু ইউএনও সেটা না মেনে রেজার বিরুদ্ধে মিথ্যাচার করছে”।প্রতিবেদক ইউএনও এর সাথে যোগাযোগ করতে গেলে তাকে পাওয়া যায় নি এবং তার মুঠো ফোন বন্ধ পাওয়া যায়।

তরুন আওয়ামীলীগ কর্মী জানান” জামায়াত বিএনপির একটি মুর্তমান আতংকের নাম সাজ্জাদুল হক রেজা। জেল জুলুম করেই তাকে দাবিয়ে রাখা যায় নাই আর মিথ্যা নামক কালো মেঘ দিয়েও সুর্যকে আড়াল করা যাবে না”।

Leave a Reply