ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রতিবন্ধী শিশুদের নিয়ে কেক কাটলেন তথ্য প্রতিমন্ত্রী

ইসমাইল হোসেন সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ বাঙ্গালী জাতির স্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য মানসকন্যা, বিশ্বশান্তির অগ্রদূত, মানবতার মমতাময়ী মা, দুর্নীতি অন্যায় অবিচারের আপোষহীন নেত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের দৃঢ় সংগ্রামী সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনে কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করলেন বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও প্রতিবন্ধী শিশুদের সাথে নিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এম.পি।

জানা যায়, ২৮ সেপ্টেম্বর দিনব্যাপী দলীয় কার্যালয়ে কোরআনখানি তেলোয়াত করা হয় এবং অনুষ্ঠান সূচী অনুসরণে সকাল ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় মহান আল্লাহতালার দরবারে দোয়াপ্রার্থনা করেন সর্বস্তরের জনগণ।

উক্ত অনুষ্ঠানে কেক কেটে জন্মদিনের শুভ সূচনার মধ্যদিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয় দলীয় কার্যালয় হতে। র‍্যালীটি শহরের প্রধান সড়ক পদচারণের শেষে পূনরায় সমবেত হয় মুক্তযোদ্ধা সংসদ মাঠ প্রাঙ্গণে। সকাল ১১ টায় শুরু হয় আলোচনা সভা।উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সাধারণ সম্পাদক অধ্যাপক হারুণ অর রশিদ, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ী পৌর মেয়র রোকনুজ্জামান রোকন ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

উক্ত সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী তথা জননেত্রী শেখ হাসিনার নিবিড় দেশপ্রেম ও মানবতার বাস্তবতা তুলে ধরেন বলে জানা গেছে।

Leave a Reply