ব্রেকিং নিউজ

সুরভিনের নগ্নবক্ষ-উরু দেখতে চেয়েছিলেন পরিচালক

কাস্টিং কাউচ’, শব্দটির সঙ্গে বেশ পরিচিত বলিউডের নারী অভিনেত্রীরা। কয়েকদিন পর পরই কেউ না কেউ বিষয়টি নিয়ে মুখ খুলছেন। এবার তাদের সঙ্গে যোগ হলেন ‘স্যাক্রেড গেমস’ ওয়েব সিরিজের অভিনেত্রী সুরভিন চাওলা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি সুরভিনের একটি সাক্ষাৎকার প্রকাশ করেছে- যেখানে তিনি জানান, একজন পরিচালক সরাসরি তাকে নগ্ন বক্ষ ও উরু দেখাতে বলেছিলেন। এ পর্যন্ত পাঁচবার তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছেন। যেখানে, কেউ তার দেহ দেখতে চায় আবার কেউ তাকে বিছানায় নিতে চেয়েছিল।

এখন পর্যন্ত যে কয়টি সিনেমায় সুরভিন অভিনয় করেছেন, প্রত্যেকটি অ্যাডাল্ট ঘরানার। হেট স্টোরি ২, আগলি, পার্চড- তিনটি ছবিতেই তার রগরগে উপস্থিতি দেখেছে দর্শক। আরও ওয়েব সিরিজ স্যাক্রেড গেমসে একজন পতিতা প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এনডিটিভিকে সুরভিন বলেন, ‘অডিশন দিতে গিয়ে একজন পরিচালক প্রথমেই আমার স্তন দেখতে চান। আরেক পরিচালক আমাকের বলেন প্যান্ট খুলে উরু দেখাতে। ’

তিনি আরও বলেন, ‘দুজন পরিচালক আমাকে বিছানায় নিতে চেয়েছিলেন। এসব নতুন না, সবার সাথেই হয়। একটা অডিশনে আমাকে ‘মোটা’ বলে তাড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু তখন আমার ওজন ছিন কেবল ৫৬।’

বড় পর্দায় আসার আগে সুরভিন জনপ্রিয় হয়েছিলেন ছোটপর্দার ‘কাহি তো হোগা’ নামে একটি মেগা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। পরে অভিনয় করেন ‘কাসৌটি জিন্দেগি কে’ ড্রামা সিরিজে। বর্তমানে কিছু ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

Leave a Reply