ব্রেকিং নিউজ

সলঙ্গায় আওয়ামী লীগের রাজনীতিতে কিংবদন্তি ব্যক্তিত্ব জিল্লুর রহমান

সিরাজগঞ্জ প্রতিনিধি ঃসিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলাধীন ইউনিয়ন ঘুরকা। যা এক সময় রায়গঞ্জ থানার অন্তর্ভুক্ত ছিল। পরবর্তীতে সলঙ্গা আলাদা থানা গঠিত হয়।

সলঙ্গা থানায় আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন গুলোকে দলের দুঃসময়ে ঐক্য বদ্ধ রেখে নেতৃত্ব দিয়ে গেছেন বর্তমান ঘুরকা ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা জিল্লুর রহমান সরকার।

তিনি শহীদ সামসুজোহা হল ছাত্রলীগের সভাপতি,সিরাজগঞ্জ সরকারী কলেজ ১৯৭০, রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য দুই দুই বার,রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক, প্রথম সলংগা থানা আওয়ামীলীগের যুগ্ন আহব্বয়ক, প্রতিষ্ঠাতা সভাপতি সলংগা থানা আওয়ামীলীগ হিসেবে দায়িত্ব পালন করে গেছেন।

আওয়ামীলীগের একজন প্রবীন নেতা প্রতিবেদককে বলেন ” মুক্তিযুদ্ধের সময়কার কিছু রাজাকারের বংশধর এই বর্ষীয়ান ত্যাগী নেতার মান হানির বিভিন্ন চেষ্টা করছে যা তৃনমুলের সবাই অবগত আছে। সময় হলেই এই নব্য হাইব্রিড দের বিরুদ্ধে রাস্তায় নামবে ত্যাগী নেতা কর্মীরা”।

একজন সফল নেতা ও জনপ্রতিনিধি হিসেবে তৃনমুলের নেতারা জিল্লুর রহমানকে হৃদয়ের মনিকোঠায় স্থান দিয়ে রেখেছেন। তারা আরো বলেন ” সলঙ্গার উন্নয়নকে ত্ব্ররান্বিত ও সংগঠনকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার ভিষন ২০৪১ বাস্তবায়নে জিল্লুর রহমানকে সভাপতি পদে দরকার।

Leave a Reply