ব্রেকিং নিউজ

ফাইনালের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল বিসিবি

আগামীকাল মঙ্গলবার বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ফাইনাল দিয়ে শেষ হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। এই ম্যাচের জন্য দলে কোনো পরিবর্তন আনেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যদিও প্রথম দুই ম্যাচের পর শেষ দুই ম্যাচের জন্য চার পরিবর্তন এনেছিলো। সেই পরিবর্তনে সফলও পেয়েছে বাংলাদেশ। চট্টগ্রামের সাগরিকায় দুইটি ম্যাচেই জিতেছে সাকিববাহিনী।

চট্টগ্রামে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয়েছে লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের। সেই ম্যাচেই বাঁহাতে চোট পান তিনি। এর ফলে তার হাতে তিনটি সেলাই দিতে হয়েছে। এই কারণে আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে তার খেলা হয়নি। ফাইনালেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা আছে। তবে ফাইনালের জন্য তাকে স্কোয়াডে রেখে দিয়েছে বিসিবি।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে বিপ্লবকে ব্যান্ডেজ নিয়েই বোলিং অনুশীলন করতে দেখা গিয়েছিলো। তবে তাকে ম্যাচের একাদশে রাখা হয়নি। তার বদলে খেলানো হয় সাব্বির রহমানকে।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম,মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

Leave a Reply