ব্রেকিং নিউজ

কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব

ক্যাসিনো ও জুয়ার আসর চলার অভিযোগে রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহর নেতৃত্বে সদস্যরা সেখানে অভিযান চালানোর প্রস্তুতি নেয়।

র‌্যাব-২ এর অপারেশন অফিসার সাইফুল মালিক বলেন, আমরা অভিযান শুরু করবো। বর্তমানে কলবাগান ক্রীড়াচক্রের মাঠের পাশে র‌্যাব সদস্যরা অবস্থান নিয়েছেন।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা সূত্রে র‌্যাব জানতে পারে কলাবাগান ক্রীড়াচক্রের ক্লাবে ক্যাসিনো ও জুয়ার আসর চলছিলো। এমন খবরে এখানে অভিযানের প্রস্তুতি নেওয়া হয়েছে।

এর আগে রাজধানীর নিকেতনে যুবলীগের নেতা জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে অস্ত্র, মাদক ও নগদ এক কোটি ৮০ লাখ টাকা, ১৬৫ কোটি টাকার এফডিআর (স্থায়ী আমানত) চেক ও ১শ কোটি টাকার চেক উদ্ধার করে র‌্যাব। এসময় যুবলীগ নেতা শামীমকে তার সাত দেহরক্ষীসহ আটক করা হয়।

গত বুধবার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে তার পরিচালিত অবৈধ ক্যাসিনোতেও অভিযান চালানো হয়। ওই ক্যাসিনোর ভেতর থেকে তরুণীসহ ১৪২ জনকে আটক করা হয়। নগদ ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া বিপুল পরিমাণ ইয়াবা, মদ, বিয়ার জব্দ করা হয়।

Leave a Reply