ব্রেকিং নিউজ

ত্রি-দেশীয় সিরিজ থেকে বাদ সৌম্যসহ ৪ ক্রিকেটার

ত্রিদেশীয় টি-২০ সিরিজের দল থেকে বাদ পড়েছেন সৌম্যসহ চার ক্রিকেটার। বিপরীতে দলে জায়গা পেয়েছেন রুবেল-শান্তসহ পাঁচ ক্রিকেটার। যার মধ্যে রয়েছে তিনজন নতুন ক্রিকেটার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন করে ঘোষণা করেছে দল। ১৫ সদস্যের সেই দলে বেশ চমকই দিয়েছে বিসিবি।

ত্রিদেশীয় টি-২০ সিরিজের জন্য প্রথম দুই ম্যাচের ঘোষণা করেছিল বিসিবি। সেই দুই ম্যাচ শেষ হয়েছে। এবার নতুন করে ঘোষণা দিয়েছে দলের। যেখানে বর্তমান দল থেকে বাদ পড়েছেন চার ক্রিকেটার। তারা হলেন সৌম্য সরকার, মেহেদী হাসান, ইয়াসিন আরফাত মিশু এবং আবু হায়দার রনি।

বিপরীতে দলে ঢুকেছেন রুবেল হোসেন, শফিউল ইসলাম, আমিনুল বিপ্লব, নাজমুল হোসেন শান্ত এবং নাঈম শেখ। এই ক্রিকেটারদের ত্রিদেশীয় সিরিজের যাত্রা শুরু হবে চট্টগ্রাম দিয়ে। শান্ত, নাঈম ও বিপ্লব এই প্রথমবারের মতো জায়গা পেয়েছেন দলে।

বাংলাদেশ দলঃ সাকিব আল হাসান(অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, নাজমুল হোসেইন শান্ত, নাঈম শেখ, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির হোসেইন, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফুদ্দিন, রুবেল হোসেইন, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম এবং আমিনুল বিপ্লব।

Leave a Reply