ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে আইন শৃঙ্খলা কমিটির কার্যবিবরণী সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার গত আগষ্ট/১৯ এর সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির কার্যবিবরণী নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভাটি সকাল ১১ ঘটিকায় সময় শুরু হয় এবং শুরুতেই সভাপতি উপস্থিত সকলকেই স্বাগত জানিয়ে সভার কার্যক্রম আরম্ভ করেন এবং আলোচ্যসূচি অনুযায়ী সভাটি পরিচালিত হয় বলে জানা যায়।

সভার শুরুতে পবিত্র ঈদ উল আযহা ও জাতীয় শোক দিবস এর সকল প্রোগ্রাম সুন্দুরভাবে অনুষ্ঠিত হওয়ায় কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কামরুন্নাহার (সহকারী কমিশনার(ভূমি) উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, ইউপি পরিষদের চেয়ারম্যান সামুস উদ্দিন, জামালপুর জেলা আওয়ামীলীগে উপদপ্তর সম্পাদক এডঃ জহুরুল ইসলাম মানিক ও প্রেস মিডিয়ার পক্ষ থেকে সরিষাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল হোসেন প্রমুখ।

উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সাম্প্রতিক কালে সরিষাবাড়ীর আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক সন্তোষজনক। তাই সর্বদা উপজেলার পুলিশ প্রশাসনকে প্রত্যন্ত এলাকা থেকে শুরু করে শহরকেন্দ্রিক সকল বিষয়ে আরও নজরদারি বাড়ানো উচিত বলে মনে করেন সভার উপস্থিতি বৃন্দ। বিশেষ করে অপরাধ চিত্র, জুয়া,নারী ও শিশু পাচার, মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানানো হয় উক্ত অনুষ্ঠানে।পাশাপাশি সরিষাবাড়ী রেল স্টেশন এলাকায় টহল বৃদ্ধি ও তারাকান্দি রেল স্টেশনের অব্যবস্থাপনা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা উঠে আসে এবং জরুরী ব্যবস্থা নেয়ার প্রয়োজন বলে মনে করেন কমিটির সকল সদস্যবৃন্দ।

Leave a Reply