ব্রেকিং নিউজ
- ফাইল ফটো।

খালেদার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে বিএনপি : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত আচরণ করছে।

আজ সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কাকরাইলে এক অনুষ্ঠান শেষে তিনি একথা বলেন।

তিনি বলেন, রাজনীতির মাঠে কোনো ইস্যু না পেয়ে বিএনপি, বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে। এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার গতকাল সংসদের বক্তব্য নিয়ে তিনি যে ভাষায় সমালোচনা করেছেন। এটি আসলে রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। প্রকৃতপক্ষে বিএনপির রাজনীতিটা মিথ্যার ওপর প্রতিষ্ঠিত।

ড. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়ার রাজনীতি নিয়ে তারা যে ধরণের অপরাজনীতি করছেন, এতে কিন্ত বেগম খালেদা জিয়াকেই খাটো করা হচ্ছে। বিএনপি রাজনীতির মাঠে কোনো ইস্যু না পেয়ে, বেগম খালেদা জিয়ার কোমরে, হাঁটুতে ব্যথাই এখন তাদের রাজনীতির ইস্যু।

এসময় বেগম জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে বিএনপির অভিযোগ খন্ডন করে তথ্যমন্ত্রী বলেন, ‘সরকার খালেদা জিয়ার সর্বোচ্চ চিকিৎসা ও স্বাস্থ্য সুবিধা নিশ্চিত করেছে। তারপরও বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি যেভাবে অপরাজনীতি করছে, তাতে বেগম জিয়াকে খাটো করা হচ্ছে। বেগম জিয়ার হাঁটু ও কোমরের পুরনো ব্যাথা নিয়ে রাজনীতি বিএনপি এবং বেগম জিয়া উভয়ের জন্যই লজ্জাকর। অন্যকোন ইস্যু না পেয়ে তারা বেগম জিয়ার হাঁটু ও কোমরের পুরনো ব্যথাকেই ইস্যু করার চেষ্টা করছে।’

Leave a Reply