ব্রেকিং নিউজ

কটিয়াদী উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি পদে আলী মোজাম্মেলকে দেখতে চান নেতা-কর্মীরা

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি হিসেবে আলী মোজাম্মেলকে দেখতে চায় ছাত্রলীগের কর্মীরা। ছাত্রলীগের বিভিন্ন কর্মীর ফেসবুক স্টাটাস এর মাধ্যমে বিষয়টি জানান দিচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা গেছে তাকে উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি হিসেবে সমর্থন দিয়ে অনেকেই তার ছবিসহ পোস্ট করছেন।

নতুন কমিটি হচ্ছে এমন সংবাদে কেন্দ্রের মানবিক ও সৃজনশীল নেতাদের স্থান দেওয়া হবে। সেদিন থেকে বিবেচনা কটিয়াদী উপজেলা ছাত্রলীগের নের্তৃত্বে দিতে চান আলী মোজাম্মেল। এই উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটিতে হতে ছাত্রলীগের সেক্রেটারি হতে চান কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চান্দপুর গোয়ালিয়া পাড়া গ্রামের নতুন নের্তৃত্বের অহংকার আলী মোজাম্মেল।

আওয়ামী পরিবারের থেকেই বেড়ে ওঠা মোজাম্মেল ছোটবেলা থেকেই রাজনৈতিক মিছিল মিটিং ও আওয়ামীলীগের সকল কার্যক্রমের প্রতি ছিল তার নেশা। বর্তমানে তিনি চান্দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সক্রিয় একজন কর্মী।

তার বাবা মৃত মুনসুর আলী ছিলেন কটিয়াদী উপজেলার চান্দপুর এলাকার স্বনামধন্য স্কুল হযরত মিয়া চান্দশাহ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা। এবং এলাকায় ব্যাপক সুনামধন্য গুণীজন ব্যক্তি।

কটিয়াদী উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি পদপ্রার্থী আলী মোজ্জাম্মেল বলেন, স্বাধীন বাংলার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্য সর্বদা জীবন বাজী রাখব। আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের পতাকার তলে ঐক্যবদ্ধ হয়ে দীর্ঘদিন যাবৎ কটিয়াদী উপজেলা ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। দলীয় সিদ্ধান্ত মোতাবেক বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে ছিলাম, আছি থাকবো। বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র ও ঘোষনাপত্র মোতাবেক সকল নিয়মনীতি মানিতে বাধ্য থাকিব।

তিনি বলেন, কটিয়াদী উপজেলা কমিটির সেক্রেটারি নির্বাচিত করা হলে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে বাংলাদেশ ছাত্রলীগকে আরো গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে কাজ করবেন। তিনি সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

Leave a Reply