ব্রেকিং নিউজ

এই মাত্র পাওযাঃ সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে বার্সেলোনায় ফিরলেন নেইমার

সকল জল্পনা কল্পনা আর নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরেছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। তার ট্রান্সফারের বিষয়ে ঐক্যমতে পৌঁছেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এবং কাতালান জায়ান্ট বার্সেলোনা। গোল ডট কম. এই তথ্য নিশ্চিত করেছে। ফুটবল বিষয়ক শীর্ষ এই অনলাইনটি গোটা ট্রান্সফার প্রক্রিয়াটি লাইভ সম্প্রচার করছে। এছাড়া বিইন স্পোর্টসও খবরটি টুইট করেছে। স্কাই স্পোর্টসের বরাত দিয়ে চুক্তির খবর দিয়েছে শীর্ষ সংবাদ সংস্থা এএফপি। যদিও চুক্তির বিস্তারিত এখনও জানা যায়নি।
এই মাত্র পাওযাঃ সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে বার্সেলোনায় ফিরলেন নেইমার
দুই বছর আগে ২২২ মিলিয়ন ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে গিয়েছিলেন নেইমার। এরপর তার ফরাসি লিগের অভিজ্ঞতা মোটেও ভালো নয়। সতীর্থদের সঙ্গে ঝামেলা থেকে শুরু করে কোনোকিছুর সঙ্গেই মানিয়ে নিতে পারেননি ব্রাজিল ওয়ান্ডার বয়। কিছুদিন আগে তিনি নিজেই ইঙ্গিতে বার্সেলোনায় ফেরার ইচ্ছা প্রকাশ করেন। এরপর নেইমারকে ফেরাতে উদ্যোগ নেয় কাতালান জায়ান্টরা।

পিএসজি আর বার্সার সম্পর্ক ভালো না হওয়ায় নেইমারকে পাওয়ার লড়াইয়ে যোগ দিয়েছিল রিয়াল মাদ্রিদ আর জুভেন্তাস। কিন্তু শেষ পর্যন্ত দান মেরে দিল বার্সা। এতে নেইমারের সাবেক সতীর্থদের অবদানও কম নয়। কারণ, নেইমারকে ফেরাতে বার্সা সভাপতির ওপর চাপ সৃষ্টি করেছিলেন মেসি-সুয়ারেস-পিকেরা। পুরনো বন্ধুকে ফিরে পেয়ে তারা নিশ্চয়ই এবার ভীষণ খুশি হবেন। বার্সা ফিরে পাবে তাদের বিখ্যাত ‘এমএসএন’ ত্রয়ীকে।-কালেরকণ্ঠ

Leave a Reply