ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে স্বপ্ননীল পার্ক এখন যাত্রাপালার মঞ্চ

ইসমাইল হোসেন,সরিষাবাড়ী প্রতিনিধিঃ সাম্প্রতিক সারা বাংলাদেশে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকাগুলোর মধ্যে সরিষাবাড়ী উপজেলাও একটি ক্ষতিগ্রস্ত এলাকা বলে চিহ্নিত। আর এরকম একটি ক্ষতিগ্রস্ত এলাকায় বন্যার্ত অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ তথা সহযোগিতা না করে একশ্রেণীর স্বার্থান্বেষী মানুষ বিনোদনের নাম ভাঙ্গিয়ে অশ্লীল যাত্রাপালা মঞ্চায়িত করছে সরিষাবাড়ী স্বপ্ননীল পার্কে।

যা কিনা পার্কের নিয়মনীতির বর্হিরভূত। কারণ যে বিনোদন পরিবারপরিজন নিয়ে উপভোগ করা যায়না। সেটা অসামাজিক সমাজবিরোধী। তাই এটি বন্ধ ও পরবর্তীকাল যাতে এমন ধরনের অসামাজিক যাত্রাপালা সভ্য সমাজে মঞ্চায়িত না হয়। সেদিকে প্রশাসনকে তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে বলে অনুরোধ জানিয়েছেন গুণীমহল। জানা গেছে ৩/৪ দিনে প্রায় কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে তারা। এই দুঃসময়ে বিনোদনের নামে রংঢং দেখিয়ে মানুষের পকেটের টাকা হাতিয়ে নেওয়াটাও একটি সুকৌশলী অপরাধ বলে মনে করছেন অন্তরালের গুণীমহল।

জানা গেছে প্রশাসনিক কোন লিখিত অনুমিত ছাড়াই স্বপ্নিল পার্কের কর্তৃপক্ষ এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন। এবিষয়ে জানতে চাইলে পার্কের ম্যানেজার সুলতান মাহমুদ বলেন,এটি বিনোদনের জায়গা, এখানে বিনোদন হবে। তবে আমরা পূর্ব নির্ধারিত প্রবেশমূল্য বন্ধ রেখে নতুন প্রবেশমূল্য করেছি ১০০ টাকা। যার বিনিময়ে শুধু যাত্রাপালাই দেখতে পারবে অন্যকোন বিনোদন নয় বলে জানান।

পার্কে দর্শনার্থীর মধ্যে অনেকেই বলেন তারা নানান রং ঢং দেখিয়ে এলাকার মধ্যে যে প্রচার প্রচারণা চালিয়েছেন তা নিতান্তই প্রতারণা। কারণ টাঙ্গাইলের কৌতুক সম্রাট ভাদাইমা নাম ভাঙ্গিয়ে নকল চান্দিছুলা ভাদাইমা নিয়ে এসেছে এবং গ্রামবাংলার পুরানো সংষ্কৃতিকে অপমানিত করছে অসামাজিক যাত্রাপালার অশ্লীল নৃত্য পরিবেশন করে। যা কিনা স্বপ্নিল পার্ক কর্তৃপক্ষের কাছে অপ্রত্যাশিত বিনোদন বলে মনে করছেন এলাকাবাসী।

Leave a Reply