ব্রেকিং নিউজ

প্রস্তুতি ম্যাচে আফগানদের বিপক্ষে যখন মাঠে নামবে বাংলাদেশ দেখেনিন সময়সূচী

স্বাগতিকদের বিপক্ষে একটি টেস্ট খেলতে চলতি মাসের শেষদিকে বাংলাদেশে আসবে আফগানিস্তান জাতীয় দল। সফরকারী এই দলটির বিপক্ষে টাইগারদের ইতিহাসের প্রথম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। টেস্টের আগে নিজেদের ঝালিয়ে নিতে মুশফিক-রিয়াদরা খেলবেন প্রস্তুতি ম্যাচ।

শুক্রবার (২৩ আগস্ট) ছিল কন্ডিশনিং ক্যাম্পে বিশ্রামের দিন। বিশ্রাম পরবর্তী ক্যাম্প কীভাবে এগোবে সেই সূচিও ইতমধ্যে প্রকাশ করেছে বিসিবি।

সূচি অনুযায়ী- ক্যাম্পে ২৪ আগস্ট ফিল্ডিং ও কন্ডিশনিং; ২৫ আগস্ট জিম, নেট ও ফিল্ডিং এবং ২৬ আগস্ট নেট ও ফিল্ডিং সেশন অনুষ্ঠিত হবে। ২৭ ও ২৯ আগস্ট বিশ্রামে থাকবেন ক্রিকেটাররা। এর মাঝখানে ২৮ আগস্ট চলবে নেট ও ফিল্ডিং সেশন।

৩০ ও ৩১ আগস্ট টাইগাররা দুই দলে বিভক্ত হয়ে খেলবেন প্রস্তুতি ম্যাচ। দুইদিনব্যাপী এই প্রস্তুতি ম্যাচে লাল ও সবুজ দলে থাকবেন ক্যাম্পের ক্রিকেটাররাই। শুক্র ও শনিবার দুইদিনই খেলা শুরু হবে সকাল ১০টায়, শেষ হবে বিকাল ৫টায়। ম্যাচের ভেন্যু ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

এই ম্যাচ শেষ করে পরদিনই (১ সেপ্টেম্বর) বাংলাদেশ দল উড়াল দেবে চট্টগ্রামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দলের মধ্যকার একমাত্র টেস্ট শুরু হবে আগামী ৫ সেপ্টেম্বর। এই ম্যাচ শেষে বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়ের অংশগ্রহণে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে, যা শুরু হবে ১৩ সেপ্টেম্বর।

প্রসঙ্গত, মাসব্যাপী সফরের জন্য আগামী ৩০ আগস্ট আফগানিস্তান জাতীয় দল বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে।

Leave a Reply