ব্রেকিং নিউজ

টাইগারদের বিপক্ষে শক্তিশালি দল ঘোষণা করলো আফগানিস্তান

বাংলাদেশ সফরের জন্য আফগানিস্তানের দল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) ঘোআফগানদের টেস্ট ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করে দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। আফগানিস্তান ক্রিকেট দল।

প্রায় এক মাসব্যাপী সফরে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট খেলার পাশাপাশি বাংলাদেশ ও জিম্বাবুয়ের অংশগ্রহণে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে আফগানিস্তান। টেস্ট দলে রয়েছেন ১৫ জন সদস্য ও টি-টোয়েন্টি দলে রয়েছেন ১৭ জন সদস্য। আফগানদের দুটি দলের নেতৃত্বেই রয়েছেন রশিদ খান।

আফগানিস্তান টেস্ট দল রশিদ খান (অধিনায়ক), আসঘর আফগান, মোহাম্মদ নবী, ইহসানউল্লাহ জানাত, ইবরাহিম জাদরান, রহমত শাহ্‌, হাশমাতউল্লাহ শহীদী, ইকরাম আলিখিল, জহির খান পাকতিন, জাভিদ আহমাদি, সায়েদ আহমেদ শিরজাদ, ইয়ামিন আহমাদজাই, আফসার জাজাই, শাপুর জাদরান ও কাইস আহমেদ।

আফগানিস্তান টি-টোয়েন্টি দল রশিদ খান (অধিনায়ক), আসঘর আফগান, মোহাম্মদ নবী, হহরতউল্লাহ জাজাই, নাজিব তারাকাই, মুজিব উর রহমান, শরফউদ্দিন আশরাফ, আজিব জাদরান, শহীদউল্লাহ কামাল, করিম জানাত, গুলবাদিন নাইব, ফরিদ আহমেদ মালিক, শফিকউল্লাহ শাফাক, ফজল নিয়াজি, দাওলাত জাদরান, নাভিন উল হক ও রহমানউল্লাহ গুরবাজ।

Leave a Reply