ব্রেকিং নিউজ

সরিষাবাড়ীতে নৌকা ডুবে ৫ শিশুর মৃত্যু

ইসমাইল হোসেন, সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় ৪নং আওনা ইউনিয়নের পঞ্চাশী মৌলভী বাজার এলাকায় নৌকাযোগে বন্যার পানি দেখতে গিয়ে পানিতে ডুবে ৫ কিশোরীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে ।

প্রত্যক্ষদশী ও নিহত পরিবার সূত্রে জানা যায় ২৫ জুলাই বৃহস্পতিবার দুপুর আনুমানিক সাড়ে ১১ টার দিকে কালিকাপুর গ্রামের ৯ জন কিশোরী নৌকাযোগে বন্যার পানি উপভোগ করতে শাহ জাহানের নিখাই খালে ভ্রমণের উদ্দেশে জামালের বাড়ীর উত্তর পাশ্ব থেকে ছোট্ট একটি ডিঙ্গি নৌকায় উঠে। এবং অতি উৎসাহ উদ্দীপনা নিয়ে যাত্রা শুরু করে।

নৌকাটি কিছু দুর যাবার পর তাদের অসাবধানতার কারণে উল্টে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। নৌকার মাঝি সহ ১০ জন আরোহীর মাঝে ৫ জন সাঁতার কেটে পাড়ে উঠে আসে এবং বাকিরা সাঁতার না জানার কারণে পানিতে ডুবে মারা যায় বলে জানান। উক্ত বিষয়টি তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মুহাব্বত কবির জানার পর সাথে সাথে ঘটনাস্থলে চলে যান এবং ঘটনার সত্যতা ও বাস্তবতা স্বীকার করে বলেন, নিহতদের মধ্যে রিপন শিকদারের ২ মেয়ে রিয়া মনি (১২) ও রোদশী আক্তার (০৯) এবং সৌদি প্রবাসী খবিরুল ইসলামের মেয়ে সূবর্ণা আক্তার (১৭) ও রেজাউল করিমের মেয়ে ঝুমা আক্তার (০৮) এবং মুস্তফার মেয়ে অন্তরা আক্তার (১০) নৌকা ডুবিতে মারা যান বলে জানা গেছে।

নিহতদের মধ্যে কেউ মাদ্রাসা কেউ স্কুল ও কলেজের শিক্ষার্থী বলে জানা যায়। ৫ কিশোরীর মৃত্যুতে প্রতিটি পরিবার তথা এলাকাজুড়ে শোকের ছাঁয়া। স্বজনরা কান্নার স্রোতে প্লাবিত করেছে বুকের আঙ্গীনা। যেন স্তব্ধ হয়ে গেছে প্রকৃতির কোলাহলময়ী পরিবেশ। নিহতদের সম্পর্কে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মুহাব্বত কবিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, নিহত পরিবারদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্তের কোন প্রস্তুতি নেয়া হয়নি এবং দাফন কার্যেও কোন আইনি বাধানিষেধ নেই বলে জানান।

Leave a Reply