ব্রেকিং নিউজ

পাক-অজি মহারণে কার কেমন একাদশ

গেল মার্চে পাকিস্তানকে ঘরের মাঠে ৫-০’তে হোয়াইটওয়াশ করে অস্ট্রেলিয়া। এছাড়াও সর্বশেষ ১৫ ওয়ানডেতে ফিঞ্চ-ওয়ার্নারদের বিপক্ষে কেবল এক জয় তুলেছে সরফরাজ বাহিনী। সেই ক্ষত নিয়েই আজ জয়ের নেশায় অস্ট্রেলিয়ার বিপক্ষে নামবে পাকিস্তান। টনটনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

পাক-অজির মহারণের আগে ইতিহাসের পাতায় চোখ বুলালে দেখা যায়, ওয়ানডে ক্রিকেটে এ নিয়ে ১০৩ বার মুখোমুখি হয় দুই দল। যার ৬৭টিতে জিতেছে অস্ট্রেলিয়া, পাকিস্তান ৩২ বার। বাদবাকি ৪টি বৃষ্টিতে ভেস্তে গেছে, একটি হয় ড্র।

এবার আমরা কথা বলবো, আজ দুই দল একে অন্যের বিপক্ষে কেমন একাদশ নিয়ে মাঠে নামবে। এক্ষেত্রে অস্ট্রেলিয়ার টিম নিউজ বলছে, ইনজুরির কারণে স্টোনিস নাও নামতে পারন আজ। সে ক্ষেত্রে আজ অস্ট্রেলিয়া দলে থাকছেন- ডেভিড ওয়ার্নার, অ্যারণ ফিঞ্চ, উসমান খাজা, স্টিভেন স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, এলেক্স ক্যারি, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন ও জেসন।

অন্যদিকে দিশা হারিয়ে জয়ের নেশায় মরিয়া পাকিস্তানের চেষ্টা যে কোন মূল্যে অস্ট্রেলিয়াকে বধ করে পূর্বের ব্যর্থতার শোধ নেওয়া। সে লক্ষ্যে আজ তাদের একাদশ হতে পারে এমন- ইমাম উল হক, ফখর জামান, বাবর আযম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলী, ওয়াহাব রিয়াজ, হাসান আলী, সাদাব খান ও মোহাম্মদ আমির।

প্রসঙ্গত, চলতি আসরে তিন ম্যাচে দুই জয় পেয়েছে অস্ট্রেলিয়া। অন্যদিকে পাকিস্তানের এক জয়, এক হার। অন্যটি ম্যাচটি পরিত্যক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*