ব্রেকিং নিউজ

কটিয়াদীতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী তানিয়ার সুলতানার সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী তানিয়া সুলতানা হ্যাপী মঙ্গলবার দলীয় কার্যালয়ের এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

গত ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন অনিয়নের অভিযোগে স্থগিত করা হয়। আগামী ১৮জুন পঞ্চম ধাপের সাথে স্থগিতকৃত কটিয়াদী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তানিয়া সুলতানা অভিযোগ করে বলেন গত ২৪ মার্চ নির্বাচনের পূর্ব রাতে ৮৯টি কেন্দ্রের মধ্যে ৫টি কেন্দ্রে ব্যালট পেপারে সীল মারার অভিযোগে উপজেলার সকল কেন্দ্র স্থগিত করা হয়। এর পিছনে ছিল গভীর ষড়যন্ত্র।

আমি এ ঘটনায় নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীনের পদত্যাগ সহ তীব্র প্রতিবাদ জানিয়েছি। আসন্ন নির্বাচনে ষড়যন্ত্রকারীরা যাতে এ ধরণের ঘটনা ঘটাতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকার আহবান জানান। নির্বাচন পরিচালনায় প্রশাসনসহ সংশ্লিষ্টদেরকে তাদের দায়িত্ব সঠিক ভাবে পালনের আহবান জানান।

তিনি বলেন, নির্বাচন স্থগিত হওয়ায় ভোটারদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ভোটারদেরকে ভোট কেন্দ্র মুখি করার জন্য নির্বাচন অফিসকে ব্যাপক ভাবে প্রচারের এবং যে কোন ষড়যন্ত্রকে রুখে দিয়ে সুষ্ঠু ও সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠানের দাবীর বিষয়টি সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এ সময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*