ব্রেকিং নিউজ

বোচাগঞ্জে ইয়ুথফোর্সের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

সুমন চন্দ্র, বোচাগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: বোচাগঞ্জ উপজেলার ২ নং ইশানিয়া ইউনিয়নের বাতাসন দ্বি উচ্চ বিদ্যালয়ের হলরুমে ইয়ুথফোর্স এর সভাপতি মাহফুজুর রহমান এর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেওগাঁও বকুলতলা ডিগ্রি কলেজের প্রভাষক ও ইয়ুথফোর্স এর উপদেষ্টা মোঃ মাসুম সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সহকারি অধ্যাপক মোঃ মহসিন আলী, জয়নন্দ ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ মাহফুজুর রহমান ও সূর্যপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ ফরহাদ হোসেন। এ
] সময় উপস্থিত ছিলেন ইয়ুথফোর্স এর সহ-সভাপতি মোছাঃ তাসমিরা আক্তার, সাধারন সম্পাদক মোঃ সুজন ইসলাম, অর্থ সম্পাদক সুমন চন্দ্র, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজালাল ইসলাম, ক্রীড়া সম্পাদক বিকাশ চন্দ্র, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাজকুমার চন্দ্র রায়, দপ্তর সম্পাদক তিথি রায়, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মহিদুল ইসলাম, প্রচার বিষয়ক সম্পাদক মোঃ সাকিব ইসলাম, সৌরভ চন্দ্র রায়, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ বিভা আক্তার, কার্যকরী সদস্য মোছাঃ আরমিন আক্তার ও মোছাঃ শাহিনা আক্তার প্রমুখ। ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সকল মুসুল্লিকে মোবারক বাদ জানিয়েছেন মোঃ মাহফুজুর রহমান।

Leave a Reply