ব্রেকিং নিউজ

ভারতের বিপক্ষে খেলবে না যে ২ টাইগার ক্রিকেটার

নিজেদের ২য় প্রস্তুতি ম্যাচে আজ ভারতের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ দল। সেই ম্যাচ খেলাটা অনেকতাই অনিশ্চিত তামিম-মাশরাফির। অপরপক্ষে নামার সম্ভাবনা আছে সাকিবের।সোমবার ফিল্ডিং অনুশীলনের সময় উরুর ওপরের দিকে চোট পেয়েছেন তামিম।

ম্যানেজার খালেদ মাহমুদ সাংবাদিকদের জানিয়েছেন, চোট খুব গুরুতর নয় বলেই মনে করা হচ্ছে। মঙ্গলবার সকালে ম্যাচের আগে এই ওপেনারের অবস্থা বুঝে নেওয়া হবে সিদ্ধান্ত। তবে না খেলার সম্ভাবনাই বেশি।

ভারতের বিপক্ষে এমনিতেও খেলার কথা ছিল না তামিমের। পাকিস্তানের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচটি খেলার পর তার বিশ্রাম থাকার কথা। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় বদলে যায় বাস্তবতা। কিন্তু এবার ঝামেলা পাকাল চোট।

মাশরাফির অপেক্ষাও ম্যাচের সকাল পর্যন্ত। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ থেকেই হ্যামস্ট্রিংয়ে চোট বয়ে বেড়াচ্ছেন বাংলাদেশ অধিনায়ক। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ খেলা নিয়ে অনিশ্চয়তায় ছিলেন তিনিও। সেই অনিশ্চয়তা আছে ভারতের বিপক্ষে ম্যাচ নিয়েও। হ্যামস্ট্রিংয়ের ব্যথা ভোগাচ্ছে এখনও, ব্যথা আছে শরীরের আরও নানা জায়গায়। তাই তারও খেলার সম্ভাবনা নেই।

গত চ্যাম্পিয়ন্স ট্রফির আগেও ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেননি তামিম ও মাশরাফি। তবে ১১ জন ব্যাটিং-বোলিং করলেও খেলতে পারবেন স্কোয়াডে থাকা সবাই। তাই যে কোনো সময় যে কারও মাঠে নেমে পড়ার সুযোগ আছে।

Leave a Reply