ব্রেকিং নিউজ

পর্নো ভিডিও ‘পোস্ট করলেন’ মাহিয়া মাহি!

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির ভ্যারিফাইড অফিসিয়াল ফেসবুক আইডি থেকে শনিবার সকালে একটি বিব্রতকর অশ্লীল ভিডিও আপ করা হয়। মুহূর্তেই ভিডিওটিতে দেড় হাজার জন রিয়াক্ট করে। ৩০০ জন শেয়ারের সাথে ৯০০ জন কমেন্টসও করেছেন পোস্টটিতে। এক মিলিয়ন লাইক পাওয়া ভ্যারিফাইড পেজটিতে এমন ভিডিও আপ হওয়ায় বেশ নিন্দা করছেন ভক্তরা।

ধারণা করা হচ্ছে ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে। এর আগে ২৩ মে, বৃহস্পতিবার নিজের ব্যক্তিগত আইডিটিও খোয়ান মাহি। হ্যাকড হওয়া আইডি দিয়ে কেউ যেন প্রতারণার আশ্রয় নিতে না পারে সেই ব্যাপারে সতর্ক থাকতে ভক্ত-অনুরাগী দর্শকদের অনুরোধ জানিয়েছিলেন মাহি। আইডিটি উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

তবে এর মধ্যেই এমন অশ্লীল বিব্রতকর পোস্টের কারণে এখন বিপাকে পড়েছেন মাহি। তবে শুধু মাহি নন, শোবিজের অধিকাংশ জনপ্রিয় তারকার সোশ্যাল আইডি নিয়মিত হ্যাকড হচ্ছে। তারাও আতঙ্কে রয়েছেন এমন অঘটনের।

এদিকে, খুব অল্প সময়েই প্রযোজকদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছিলেন মাহি। চলচ্চিত্রের ক্যারিয়ার যখন ঠিক মধ্য গগনে তখনই মাহিয়া মাহির ক্যারিয়ারে ঘটে ছন্দপতন। হঠাৎ প্রযোজকদের কাছে তার আস্থার জায়গায় তৈরি হয় সংকট। গত দুই বছর ঢালিউডে তার অবস্থান মোটেই সুখকর ছিল না। এরই মধ্যে এমন একের পর এক সম্মানহানিকর পরিস্থিতে পরে বেশ অপদস্ত মাহি।

Leave a Reply