ব্রেকিং নিউজ

কটিয়াদী উপজেলা‘কে নতুন রুপে সাজাতে চান তানিয়া সুলতানা

আতিকুর রহমান কাযিন, স্টাফ রিপোর্টার: উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনীত নির্বাচিত প্রার্থী বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-তথ্য ও গবেষনা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি এলাকায় গণসংযোগ চালিয়ে ব্যস্ত সময় পার করছেন। সকাল থেকে মধ্যরাত পযর্ন্ত সকল বয়সী ভোটারদের কাছে যাচ্ছেন তিনি।

কটিয়াদীরকে নতুন রুপে সাজাতে অসমাপ্ত উন্নয়ন কাজগুলো পূর্নাঙ্গ করতে এবং সেইসাথে নতুন কর্মকান্ডের কথাও বলছেন তিনি । উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছ থেকে দোয়া চাইছেন এই নেত্রী। রবিবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার জালালপুর, লোহাজুরী, আচমিতা ইউনিয়নে গণসংযোগ চালান তিনি।

ওয়ার্ডের প্রতিটি নারী-পুরুষ ভোটারদের খুজ-খবর নিতে তাদের সাথে সাক্ষাৎ করেন। অল্প সময়ের মাঝেই প্রতিটি ইউনিয়নের এলাকার সবগুলো এলাকাতেই নিয়মিত প্রচারণা চালিয়ে যাচ্ছেন তানিয়া সুলতানা হ্যাপি। তার প্রচারনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সকলে অংশ নিচ্ছেন। কটিয়াদীরের সার্বিক উন্নয়নের কথা ভেবে ভোটাররা তানিয়া সুলতানা হ্যাপিকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশা প্রকাশ করেছেন নের্তৃবৃন্দগণ।

Leave a Reply