ব্রেকিং নিউজ

বাংলাদেশকে হারিয়ে যা বললেন উইলিয়ামসন

ভারত সিরিজ থেকে শিক্ষা নিয়ে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-০ তে জিতে নিয়েছে উইলিয়ামসন বাহিনী।ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৮ উইকেটের বিশাল জয়ের পর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উইলিয়ামসন জানিয়েছেন গত সিরিজের শিক্ষা কাজে লাগাতে পেরেছে তাঁর দলের সদস্যরা বিধায় এই জয় ধরা দিয়েছে।

‘ছেলেরা ভারত সিরিজ থেকে উপযুক্ত শিক্ষা নিয়েছে-এটাই আসলে গুরুত্বপূর্ণ। আপনাকে সেই ধরণের সিরিজ থেকে শিখতেই হবে। আমরা দারুণ পারফর্ম করেছি। ছেলেরা তাঁদের ভূমিকা পালন করেছে।

আমরা কিছুটা ওভারকাস্ট কন্ডিশন পেয়েছিলাম এবং উইকেট কিছুটা আমাদের পক্ষে ছিল। শুরুর উইকেটগুলো বেশ গুরুত্বপূর্ণ ছিলো,’ বলেন কিউই দলপতি।

নেপিয়ারে প্রথম ওয়ানডেতে শতক হাঁকানো ওপেনার মার্টিন গাপটিল দ্বিতীয় ম্যাচেও তুলে নিয়েছেন শতক। টানা দুটি ম্যাচে শতক পাওয়া এই ব্যাটসম্যানের প্রশংসা ফুটেছে অধিনায়কের কণ্ঠেও। ১১৮ রান করা গাপটিলকে নিয়ে উইলিয়ামসনের ভাষ্য,

‘মার্টিন গাপটিল দারুণ খেলেছে প্রথম ম্যাচে এবং এই ম্যাচেই ধারাবাহিকতা বজায় রেখেছে। টানা দুটি সেঞ্চুরি- এটি আসলেই দুর্দান্ত। ছেলেরা তাঁর সাথে খেলেছে এবং জুটি গড়েছে।

সে অসাধারণভাবে ব্যাট করেছে। আমি শুধু সোজা খেলতে চেয়েছি এবং তাঁকে নিজের মতো খেলতে দিতে চেয়েছি। আমি আমার সুযোগের অপেক্ষায় ছিলাম। এটি বেশ ব্যস্ত একটি মৌসুম, তবে আমি ডুনেডিনের প্রতি নজর দিচ্ছি এবং টেস্ট ম্যাচগুলোতেও।’

Leave a Reply