ব্রেকিং নিউজ

যে কারণে কেঁদে ছিলেন দীপিকা

বেশ জমকালো ভাবে হয়ে গেলো বলিউড অভিনেত্রী দীপিকা ও রণবীর সিং এর বিয়ে। দীপিকা কে পেতে কম বেগ পোহাতে হয়নি রণবীর সিংকে। শোনা যায়, প্রথমে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করলেও দীপিকার পিছু ছাড়েন নি রণবীর। শেষমেষ অনেক চেষ্টার পর আর রণবীরকে ফিরিয়ে না দিয়ে রাজি হয়ে যান ‘পদ্মাবত’ নায়িকা দীপিকা পাডুকোন।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে কন্নড় ও সিদ্ধি রীতিতে বিয়ে করেন তারা। বিয়ের পর দারুণ সময় পার করছেন তারা। সম্প্রতি এক অনুষ্ঠানে স্বামী রণবীরের সাফল্য দেখে অঝোরে কেঁদে ফেলেন দীপিকা।

জি-নিউজ জানায়, পরিচালক সঞ্জয়লীলা বানশালীর ‘পদ্মাবত’ ছবির আলাউদ্দিন খিলজি চরিত্রের জন্য সেরা অভিনেতা ক্যাটাগরিতে এ বছর স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড পান রণবীর। এসময় দীপিকার উদ্দেশ্যে রণবীর বলেন, ‘বেবি (দীপিকা) আই লাভ ইউ’, গত ৬ বছরে আমি অনেক কিছুই জয় করেছি, কারণ তুমি আমাকে ঘিরে ছিলে।’

রণবীরের একাধিক সাফল্য এসেছে সঞ্জয়লীলার তিন ছবি থেকে। ছবিগুলো হল, রামলীলা, বাজিরাও মাস্তানি ও পদ্মাবত। এই তিন ছবিতেই রণবীরের বিপরীতে ছিলেন দীপিকা। দীপিকা ছাড়াও রণবীর পরিচালক, প্রযোজক সঞ্জয়লীলা বানশালিকে ধন্যবাদ জানাতে ভোলেননি। পাশাপাশি রণবীরের এ সাফল্যের পেছনে যে পরিবারের ভূমিকা রয়েছে সে কথাও জানান তিনি।

মঞ্চে রণবীরের আবেগঘন বক্তব্য শুনে দর্শসারিতে বসা স্ত্রী দীপিকা কেঁদে ফেলেন।বিয়ের পর আবার কাজে ফিরছেন দীপিকা পাডুকোন। শোনা যাচ্ছে, পরিচালক মেঘনা গুলজারের পরের ছবিতে দেখা যাবে তাকে।

Leave a Reply