ব্রেকিং নিউজ

সিরাজগঞ্জ সদর আ”লীগের আহবায়ক রিয়াজ উদ্দিন নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে

মোঃ জহির রায়হান – সিরাজগঞ্জ প্রতিনিধিঃ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সিরাজগঞ্জ সদর উপজেলার একাংশ ও কামারখন্দ উপজেলার ৪ টি ইউনিয়ন নিয়ে সিরাজগঞ্জ -২ আসন গঠিত। গত ২০১৪ সালের নির্বাচনে উক্ত আসনে বিএনপি কোন প্রার্থী না দেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না।

২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সিরাজগঞ্জ – ২ আসনে তাকে আবার মনোনয়ন দেয়। ক্লীন ইমেজের, উন্নয়ন প্রেমী এই নেতাকে জনগন আধুনিক সিরাজগঞ্জের রুপকার বলে অভিহিত করে থাকেন।

সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীগের আহবায়ক জনপ্রিয় জনদরদী ব্যক্তিত্ব রিয়াজউদ্দিন আহমেদ উক্ত আসনের প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড থেকে শুরু করে প্রান্তিক জনগন পর্যন্ত বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের উন্নয়ন প্রকল্প উল্লেখ করে ভোট প্রার্থনা করছেন। কাওয়াকোলা ইউনিয়নের দুর্গম চরে হাটু পানির ভিতর দিয়ে যেয়েও তিনি নৌকার প্রচারনা ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের জন্য ভোট প্রার্থনা করছেন।

একটি উঠান বৈঠক ও মতবিনিময় সভায় রিয়াজউদ্দিন আহমেদ বলেন” এবারের নির্বাচন স্বাধীনতার বিরোধী শক্তি ও আগুন সন্ত্রাসীদের নিশ্চিহ্ন করার নির্বাচন। এবারের নির্বাচন উন্নয়নের পক্ষে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার নির্বাচন। সিরাজগঞ্জের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ও সিরাজগঞ্জকে একটি অত্যাধুনিক শহর তথা জেলা হিসেবে গড়ে তুলতে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাইকে নৌকা মার্কায় ভোট দিন “।

Leave a Reply