ব্রেকিং নিউজ

সিরাজগঞ্জ পৌর মহিলা যুবলীগ অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের জয় নিশ্চিতের জন্য কাজ করছে

মোঃ জহির রায়হান- সিরাজগঞ্জ প্রতিনিধিঃআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর যা কি অতি সন্নিকটে। আর এই নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলার একাংশ ও কামারখন্দ উপজেলার ৪ টি ইউনিয়ন মিলে সিরাজগঞ্জ -২ সংসদীয় আসন গঠিত। বাংলাদেশ আওয়ামীলীগ উক্ত আসনে দলীয় মনোনয়ন দিয়েছে জননন্দিত জননেতা ক্লীন ইমেজের ব্যক্তিত্ব ও আধুনিক সিরাজগঞ্জের রুপকার অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না।

সিরাজগঞ্জ পৌর সভায় রয়েছে প্রায় ১ লক্ষ নারী ভোটার। এই নারী ভোটারদের নিকট বর্তমান সরকার ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন দিন রাত।

সিরাজগঞ্জ পৌর মহিলা যুবলীগের সভাপতি নাসিমা বেগম বলেন- ” আমরা পৌর যুব মহিলালীগ ৩০ ডিসেম্বর মুন্না ভাইয়ের নৌকার বিজয় নিশ্চিত না করা পর্যন্ত মাঠে থাকবো। আমরা সকাল হতে রাত পর্যন্ত অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের পক্ষে প্রত্যেক বাড়ি বাড়ি যেয়ে নৌকায় ভোট চাচ্ছি। ইনশাআল্লাহ আমাদের পরিশ্রম বৃথা যাবে না”,।

সিরাজগঞ্জ পৌর যুব মহিলা লীগের সাধারন সম্পাদক উম্মে কুলসুম স্বর্না বলেন, ” আমরা মুন্না ভাইয়ের উন্নয়ন তুলে ধরে নারী ভোটারদের নিকট ভোট চাচ্ছি।পাশাপাশি আমাদের নেতা কর্মীরা জামায়াত বিএনপির যে কোন প্রকার নাশকতা বা অস্থিতিশীলতা তৈরি করলে তার উপযুক্ত জবাব দেয়ার জন্য সর্বদা প্রস্তুত আছি। মুন্না ভাইয়ের জয় মানেই সিরাজগঞ্জ বাসীর জয়, উন্নয়নের জয়”।

Leave a Reply