ব্রেকিং নিউজ

যেমন হচ্ছে তৃতীয় ওয়ানডের বাংলাদেশ একাদশ? দেখে নিন

সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের একাদশটা কেমন হবে। যা একটু দ্বিধা ছিল একটি পজিশন নিয়ে। সেই পজিশনটা নিয়ে আজ সকালেই দ্বিধা দূর হয়ে গেল।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু শুক্রবার সকালে জাগো নিউজের সঙ্গে আলাপে পরিষ্কার জানিয়ে দিলেন, বাদ পড়ছেন ইমরুল কায়েস। তার জায়গায় ব্যাটসম্যান কোটায় ঢুকছেন মোহাম্মদ মিঠুন। আর পেসার রুবেল হোসেনের জায়গায় আসছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দীন।

ইমরুলের বদলে যে মিঠুন একাদশে আসছেন, সেটা নিশ্চিত ছিল। দ্বিধা ছিল রুবেলের বদলি কে হবেন, সেটা নিয়ে। নান্নু জানিয়েছিলেন, ‘রুবেলের বদলে সাইফউদ্দীনকে খেলানোর কথা ভাবা হচ্ছে। পাশাপাশি বাঁহাতি নাজমুল অপুও আছে বিবেচনায়। তবে যেহেতু শিশির বেশি পড়ে, তাই পেসার কমিয়ে স্পিনার বাড়ানোয় আছে ঝুঁকি। তাই আমরা খানিক সংশয়ে।’

শেষ পর্যন্ত ম্যাচের দিন সকালে জানা গেল, স্পিনার বাড়িয়ে ঝুঁকিতে নিতে চাইছে না বাংলাদেশ। তাই নাজমুল অপুর একাদশে ঢোকা হচ্ছে না। রুবেলের বদলে জায়গা পাচ্ছেন সাইফউদ্দীনই।

ইমরুল বাদ পড়ায় ওয়ান ডাউন পজিশন ফিরে পাচ্ছেন সৌম্য সরকার। উদ্বোধনী জুটিতে যথারীতি তামিম ইকবাল আর লিটন দাস।

সবমিলিয়ে তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের একাদশটা দাঁড়াচ্ছে এমন : তামিম, লিটন, সৌম্য, মিঠুন, মুশফিক, সাকিব, মাহমুদউল্লাহ, সাইফউদ্দীন, মিরাজ, মাশরাফি (অধিনায়ক) এবং মোস্তাফিজ।

Leave a Reply