ব্রেকিং নিউজ

সিরাজগঞ্জ পৌর আ”লীগের যুগ্ম সাধাঃ সম্পাদক নজরুল ইসলাম হাশেমের কয়েক লক্ষ নৌকার পোষ্টার লাগানো হয়েছে


মোঃ জহির রায়হান – সিরাজগঞ্জ প্রতিনিধি,জনগণের কণ্ঠ :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর – কামারখন্দ আসনে আধুনিক সিরাজগঞ্জের রুপকার মা, মাটি ও মানুষের নেতা অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার নৌকা প্রতীকের ব্যাপক প্রচারনার লক্ষ্যে ও জনসচেতনতা তৈরীর জন্য সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম হাশেম নিজ অর্থায়নে কয়েক লক্ষ পোষ্টার নির্বাচনী এলাকায় লাগানোর কাজ শুরু করেছেন।

এছাড়াও তিনি কোটি টাকা খরচ করে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাইয়ে নৌকা প্রতীকের জন্য তোরন, ফেষ্টুন লাগানোর কাজ শুরু করেছেন। এতে জনগন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না কর্তৃক সম্পাদিত বিভিন্ন উন্নয়ন প্রকল্প সমুহ সম্পর্কে অবহিত হচ্ছে।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা রুবেল বলেন ” জামায়াত শিবির বিএনপির মিথ্যাচারের জবাবা দেয়া ও অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার সম্পর্কে সঠিক তথ্য জনগন জানতে পারছে”।

নজরুল ইসলাম হাশেম বলেন -” মুন্না ভাই একজন সৎ, পরিশ্রমী ও উন্নয়ন পাগল ক্লীন ইমেজের নেতা, তার বিজয় নিশ্চিত করার জন্য আমার এই প্রচারনা”।

নজরুল ইসলাম হাশেম সাহেবের সাথে হাতে কলমে সহযোগিতা করছেন আওয়ামীগ ও এর অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা এবং সাধারন জনগন।

Leave a Reply